মোবাইল

৫০ মেগাপিক্সেল Redmi ফোনে বাম্পার ছাড়, ৩২ শতাংশ ডিসকাউন্টে কিনে নিন

আপনি যদি Redmi ব্র্যান্ডের বিশেষ ভক্ত হন এবং নতুন বছরের একদম শুরুতেই একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা সংস্থার কোনো দুর্দান্ত স্মার্টফোনকে কেনার প্ল্যান করে থাকেন, তবে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে সম্প্রতি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon থেকে Redmi 10 Power ফোনটি অতিশয় সস্তায় খরিদ করতে পারবেন ক্রেতারা। স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে বিশাল অগ্রিম ছাড় তো মিলবেই, তদুপরি আকর্ষণীয় ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের দৌলতে একদম নামমাত্র খরচে ডিভাইসটিকে পকেটস্থ করা যাবে৷ আসুন, Amazon থেকে হালফিলে ৫০ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত এই ধামাকাদার ফোনটি কিনতে হলে ইউজারদের কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে Amazon থেকে কিনে নিন Redmi 10 Power

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনটির ভারতীয় বাজারে দাম ১৮,৯৯৯ টাকা। তবে বর্তমানে ৩২ শতাংশ ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, নির্বাচিত কিছু ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড মারফত পেমেন্টের ক্ষেত্রে ৯৭৫ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ১২,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

Redmi 10 Power-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ডুয়াল সিমের (ন্যানো) রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। সিকিউরিটি ফিচার বা বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য হ্যান্ডসেটটিতে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের দেখা মিলবে। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টি টাস্কিংয়ের জন্য ডিভাইসটিতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ সহ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ (Qualcomm Snapdragon 680) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করে। রেডমি ১০ পাওয়ার ৮ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ (UFS 2.2) ইনবিল্ট স্টোরেজ সহ এসেছে। আবার, মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ফোনটির স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Redmi 10 Power স্মার্টফোনের ব্যাক প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। আবার, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটির সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। হ্যান্ডসেটটির কানেক্টিভিটি অপশনের মধ্যে শামিল রয়েছে – ৪জি এলটিই (4G LTE), ওয়াই-ফাই, ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ ৫, জিপিএস/এ-জিপিএস, এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য Redmi-র এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Back to top button