Homeমোবাইলএত কমে 8 জিবি র‌্যাম ও 6000mAh ব্যাটারির Redmi ফোন, হুড়োহুড়ি করে কিনছে সবাই

এত কমে 8 জিবি র‌্যাম ও 6000mAh ব্যাটারির Redmi ফোন, হুড়োহুড়ি করে কিনছে সবাই

Redmi 10 Power ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৮,৯৯৯ টাকা। তবে এটি ৩৭ শতাংশ ছাড়ে ১১,৯৯৯ টাকায় এখন উপলব্ধ।

Amazon থেকে মাত্র ৬৯৯ টাকায় কেনা যাচ্ছে ৮ জিবি র‌্যাম ও ৬০০০ এমএএইচ ব্যাটারির ফোন। আজ্ঞে হ্যাঁ! আপনি এক্সচেঞ্জ অফার সহ Redmi 10 Power এত কমে কিনতে পারেন। এছাড়া অন্যান্য অফার তো রয়েইছে। অ্যামাজনের এই অফার ইতিমধ্যেই ক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আসুন Redmi 10 Power এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Redmi 10 Power এর উপর বাম্পার ডিসকাউন্ট

রেডমি ১০ পাওয়ার ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৮,৯৯৯ টাকা। তবে এটি ৩৭ শতাংশ ছাড়ে ১১,৯৯৯ টাকায় এখন উপলব্ধ। অ্যামাজনে ফোনটি ৫ এর মধ্যে ৪.১ রেটিং পেয়েছে।

ফোনটির সঙ্গে থাকছে ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। পুরনো ফোন এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ এত টাকা পাওয়া যাবে। আর আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান, তবে এই ফোনটি মাত্র ৬৯৯ টাকায় নিজের করতে পারেন।

আবার আপনি যদি একসাথে টাকা দিতে না চান, তবে প্রতি মাসে ৫৭৩ টাকা ইএমআই পরিশোধ করতে পারেন। একই সঙ্গে কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Redmi 10 Power এর ফিচার

রেডমি ১০ পাওয়ার ফোনে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি এইচডি+ (৭২০×১৬৫০) আইপিএস এলসিডি ডিসপ্লে। এর অ্যাসপেক্ট রেশিও ২০.৬:৯। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ ৬এনএম অক্টা-কোর প্রসেসর। আর ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। যার মধ্যে প্রথম সেন্সরটি ৫০ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকছে ৬০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন