Diwali Sale: ৪৫০০ টাকা সস্তা হল Redmi 10A, মাত্র ৬৫৯৯ টাকায় ফোন কিনতে হুড়োহুড়ি ক্রেতাদের

রেডমি ১০এ ফোনের এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে ২৭ শতাংশ ডিসকাউন্টে ফোনটি এখন ৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Redmi 10A Cheapest price ever in Diwali With Mi Sale
Redmi 10A Cheapest price ever

আপনার বাজেট যদি কম থাকে এবং কম দামে একটি নতুন ফোন খোঁজ করে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আসলে বাজেট স্মার্টফোনের জন্য জনপ্রিয় ব্যান্ড Redmi তাদের Diwali With Mi সেলে স্মার্টফোনের উপর ভারী ডিসকাউন্ট দিচ্ছে। এরফলে Redmi 10A নামের ফোনটি এখন অতিশয় কম দামে পকেটস্থ করা যাবে। এই অফার mi.com ছাড়াও ই-কমার্স সাইট Amazon -এ উপলব্ধ। আসুন Redmi 10A কত সস্তায় বিক্রি হচ্ছে দেখে নেওয়া যাক।

Redmi 10A এর দাম ও অফার

রেডমি ১০এ ফোনের এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে ২৭ শতাংশ ডিসকাউন্টে ফোনটি এখন ৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এরসাথে ব্যাংক অফার পাওয়া যাবে। SBI Debit Card দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

এছাড়া SBI Credit Card দিয়ে রেডমি ১০এ কিনলে দেওয়া হবে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। অর্থাৎ ফোনটি ৬,৪৯৯ টাকায় নিজের করা যাবে। এর সাথে ১২ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

Redmi 10A এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ১০এ ফোনের আলোচ্য ভ্যারিয়েন্টে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ রয়েছে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়া এর পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর বর্তমান। এছাড়া পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, রেডমি ১০এ ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর।

Passionate Techie. Professional Tech Writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.