Saturday, December 3, 2022
Homeমোবাইল৩২০০ টাকা সস্তা হল চার ক্যামেরার Redmi Note 11, মাত্র ৯৭৪৯ টাকায় কিনে নিন

৩২০০ টাকা সস্তা হল চার ক্যামেরার Redmi Note 11, মাত্র ৯৭৪৯ টাকায় কিনে নিন

অ্যামাজন এই ফোনের সাথে ১,১০০ টাকার কুপন দিচ্ছে। ফলে ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে SBI ব্যাংকের কার্ড ব্যবহার করে সর্বোচ্চ ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে

আপনি যদি নতুন একটি ফোন খুঁজে থাকেন এবং বাজেট যদি ১০ হাজার টাকা হয়, তাহলে Redmi Note 11 ফোনটি কিনতে পারেন। এমনিতে এই ফোনের দাম ১২,৯৯৯ টাকা। তবে Amazon Great Indian Festival সেলে ফোনটি অনেক সস্তায় বিক্রি হচ্ছে। এই ফোনের উপর ডিসকাউন্টের পাশাপাশি কুপন ও ব্যাংক অফার পাওয়া যাচ্ছে। ফিচারের কথা বললে, Redmi Note 11 ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৬ সিরিজের প্রসেসর, ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Redmi Note 11 এর দাম ও অফার

রেডমি নোট ১১ ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ফোনটি ১২,০৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

এছাড়া অ্যামাজন এই ফোনের সাথে ১,১০০ টাকার কুপন দিচ্ছে। ফলে ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে SBI ব্যাংকের কার্ড ব্যবহার করে সর্বোচ্চ ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। রেডমি নোট ১১ হরিজন ব্লু, স্পেস ব্ল্যাক এবং স্টারডাস্ট হোয়াইট কালারে পাওয়া যাবে।

Redmi Note 11 এর স্পেসিফিকেশন ও ফিচার

Redmi Note 11 ফোনের সামনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ফুল এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা অফার করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Redmi Note 11 4G- কোয়াড ক্যামেরা সেটআপের সাথে এসেছে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন