স্পিড চমকে দেবে, Redmi সেরা ডিসপ্লে ও প্রসেসর দিয়ে Speed Edition ফোন আনছে

রেডমি তাদের Note 12 সিরিজের অধীনে Redmi Note 12 Pro Speed Edition নামে একটি নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। নাম থেকেই বোধগম্য যে এটি ফাস্ট পারফরম্যান্স উপহার দেবে ব্যবহারকারীদের। স্মার্টফোনটিতে Qualcomm Snapdragon 778G 5G চিপসেট থাকবে। এটি বর্তমানে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী মিড-রেঞ্জ প্রসেসরগুলির মধ্যে একটি। আজ সংস্থার তরফে Redmi Note 12 Pro-এর Speed Edition এর লঞ্চের তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন।

Redmi Note 12 Pro Speed ​​Edition বাজারে আসছে ডিসেম্বরে

রেডমি নোট ১২ প্রো স্পিড এডিশনটি আগামী ২৭ ডিসেম্বর চীনে লঞ্চ হবে বলে ঘোষণা করা হয়েছে। এটি লেড (OLED) ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট-সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে। রেডমি নোট ১২ প্রো স্পিড এডিশন মডেলের ছবিতে ক্যামেরা বাম্পের চারপাশে একটি বর্গাকার হাইলাইট করা স্থান রয়েছে, যাতে রেডমি ব্র্যান্ডিংটি দেখা যায়।

টিজারে ইমেজে ফোনটির রঙ ছিল সবুজ। বলা যায়, একে সম্পূর্ণ নতুন লুক দেওয়ার চেষ্টা করেছে রেডমি৷ এছাড়াও, অফিসিয়াল পোস্টারে ফোনটির রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল রিয়ার ক্যামেরা কাটআউট এবং ফ্রেমের সমতল কোণগুলি দেখা গেছে। বলাবাহুল্য, প্রসেসর এবং ডিসপ্লে ছাড়া স্পিড এডিশনটি স্ট্যান্ডার্ড নোট ১২ প্রো মডেলের অনুরূপ স্পেসিফিকেশনই অফার করবে।

উল্লেখ্য, Redmi Note 12 Pro Speed ​​Edition স্মার্টফোনটিতে ১২০ হার্টজ হাই রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ওলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেস এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। লঞ্চের পরেই অবশ্য নিশ্চিত করা যাবে তথ্যগুলি।