HomeমোবাইলSamsung Galaxy A04s ভারতে ১৫ হাজার টাকার লঞ্চ হল, ৫০ এমপি ক্যামেরা সহ রয়েছে ৯০ হার্টজ ডিসপ্লে

Samsung Galaxy A04s ভারতে ১৫ হাজার টাকার লঞ্চ হল, ৫০ এমপি ক্যামেরা সহ রয়েছে ৯০ হার্টজ ডিসপ্লে

স্যামসাং গ্যালাক্সি এ০৪এস এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা

আগস্ট মাসে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করার পর আজ ভারতে লঞ্চ হল Samsung Galaxy A04s। এদেশে ফোনটির দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। গ্যালাক্সি এ সিরিজের এই ফোনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনটি এক্সিনস ৮৫০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন Samsung Galaxy A04s ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ভারতে দাম – Samsung Galaxy A04s Price in India

স্যামসাং গ্যালাক্সি এ০৪এস এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা। ফোনটি ব্ল্যাক, কপার ও গ্রীন কালারে পাওয়া যাবে। শীঘ্রই Samsung.com সহ দেশের সমস্ত অনলাইন ও অফলাইন রিটেল স্টোর থেকে এটি কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ০৪এস স্পেসিফিকেশন ও ফিচার – Samsung Galaxy A04s Specifications and Features

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এ০৪এস এর পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy A04s ফোনে অক্টা কোর এক্সিনস ৮৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিনে চলবে।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Samsung Galaxy A04s ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন