HomeমোবাইলSamsung Galaxy সিরিজের জনপ্রিয় ফোনে এল Android 12 আপডেট, কি কি যুক্ত হল

Samsung Galaxy সিরিজের জনপ্রিয় ফোনে এল Android 12 আপডেট, কি কি যুক্ত হল

স্যামসাং গ্যালাক্সি এ১১ ফোনের জন্য আসা অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই ৪.১ ফার্মওয়্যার, ২০২২ সালের আগস্ট মাসের সিকিউরিটি প্যাচও নিয়ে এসেছে।

Samsung তাদের Galaxy A11 ফোনের জন্য Android 12 অপারেটিং সিস্টেম রোল আউট করতে শুরু করল। ২০২০ সালে এই ফোনটি লঞ্চ হয়েছিল। যখন এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর, ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ছিল। এরপর এই ফোনে অ‌্যান্ড্রয়েড ১১ আপডেট আসে। এখন Samsung Galaxy A11 ফোনের জন্য নতুন আপডেট এল।

Samsung Galaxy A11 ফোনে এল লেটেস্ট আপডেট

স্যামসাং গ্যালাক্সি এ১১ ফোনের জন্য আসা অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই ৪.১ ফার্মওয়্যার, ২০২২ সালের আগস্ট মাসের সিকিউরিটি প্যাচও নিয়ে এসেছে। ফলে ফোনের সিস্টেম আরও শক্তিশালী হবে। পাশাপাশি ফোনের ক্যামেরা, গ্যালারি, এবং স্যামসাং কীবোর্ড আরও উন্নত হবে বলে জানা গেছে।

এরসাথে স্যামসাং গ্যালাক্সি এ১১ ফোনের ডার্ক মোডেও ইম্প্রুভমেন্ট আনা হয়েছে। এছাড়া নতুন ইউআই ও কালার সংযুক্ত হবে ফোনে। আপাতত এই আপডেট দক্ষিণ পূর্ব এশিয়ার রোল আউট করা হয়েছে। ধীরে ধীরে সমস্ত দেশের ব্যবহারকারীরা পাবে।

ইতিমধ্যেই Samsung Galaxy A11 ফোনে নতুন আপডেটের নোটিফিকেশন আসতে শুরু করেছে। তবে উল্লেখিত অঞ্চলের কোনো ইউজার যদি এখনও আপডেট না পেয়ে থাকেন, তাহলে ফোনের ‘সেটিংস’ থেকে ‘অ্যাবাউট ফোন’ এবং ‘সিস্টেম আপডেট’ অপশনে গিয়ে নতুন আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

আরও পড়ুন