Samsung Galaxy A14 5G: পারফরম্যান্স আরও দুর্দান্ত হবে, স্যামসাং ফোনে এল নতুন আপডেট

Samsung এই মাসের শুরুতে ভারতে Galaxy A14 5G লঞ্চ করেছিল। আমেরিকা সহ অন্যান্য মার্কেটেও ফোনটি আত্মপ্রকাশ করেছে। এখন স্যামমোবাইল এর রিপোর্ট অনুযায়ী, এই ফোনটির জন্য প্রথম সিকিউরিটি আপডেট রোল আউট করা হয়েছে। Samsung Galaxy A14 5G ফোনের জন্য আসা নতুন এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A146BXXU1AWA2, যার সাথে জানুয়ারি ২০২৩ সিকিউরিটি প্যাচ পাওয়া যাবে। নতুন এই আপডেট উন্নত পারফরম্যান্স অফার করবে। পাশাপাশি কিছু বাগ ফিক্স করা হয়েছে।

Samsung Galaxy A14 5G ফোনে কীভাবে নতুন সফটওয়্যার আপডেট ডাউনলোড করবেন

• প্রথমে স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ফোনের ‘Settings’ অপশনে যান।

• এবার নীচের দিকে ‘Software Update’ সেকশনে যান।

• এবার ‘Download and Install’ বাটনে ট্যাপ করুন।

• ডাউনলোড হওয়ার পর আপডেট ইনস্টল হবে এবং ফোন রিস্টার্ট হবে।

Samsung Galaxy A14 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ৬.৬ ইঞ্চির ডিসপ্লে সহ এসেছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এইচডি+ রেজোলিউশন অফার করে। সিকিউরিটির জন্য, এর পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। পারফরম্যান্সের জন্য, এতে এক্সিনস ১৩৩০ প্রসেসর রয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Samsung Galaxy A14 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্যামসাং ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।