HomeমোবাইলSamsung Galaxy A14 5G ফোনের দাম ভারতে লঞ্চের আগেই ফাঁস, কত খরচ হবে জানুন এক ক্লিকে

Samsung Galaxy A14 5G ফোনের দাম ভারতে লঞ্চের আগেই ফাঁস, কত খরচ হবে জানুন এক ক্লিকে

স্যামসাং গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের বাজারে তাদের A-সিরিজে অন্তর্ভুক্ত Samsung Galaxy A14 5G হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। এটি আগামী ১৮ জানুয়ারি ভারতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি এই ফোনটির কিছু মার্কেটিং কন্টেন্ট অনলাইনে ফাঁস হয়েছে, যার মাধ্যমে Galaxy A14 5G-এর ভারতীয় ভ্যারিয়েন্টের মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। আর এখন, ডিভাইসটির ভারতীয় মূল্য প্রকাশ করে আরেকটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এদেশে Samsung Galaxy A14 5G-এর প্রত্যাশিত দাম কত হবে, জেনে নেওয়া যাক।

ফাঁস হল ভারতে আসন্ন Samsung Galaxy A14 5G-এর দাম

৯১মোবাইলস জানিয়েছে, ভারতে স্যামসাং গ্যালক্সি এ১৪ ৫জি-এর রিটেইল বক্সে মুদ্রিত মূল্য হবে ২১,৯৯৯ টাকা। তবে, যে কোনও ফোনের আসল মূল্য বক্সের দামের থেকে অধিকাংশ সময়ই কম হয়ে থাকে। গ্যালাক্সি এ-সিরিজের এই নতুন হ্যান্ডসেটটির আসল দাম বাক্সে মুদ্রিত দামের থেকে প্রায় ২,০০০ বা ৩,০০০ টাকা কম হবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy A14 5G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি-তে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন থাকবে এবং এই ডিসপ্লের ওপরে একটি ওয়াটারড্রপ নচ অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। ডিভাইসটি ৪ জিবি / ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত হবে। গ্যালাক্সি এ১৪ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ (OneUI 5.0) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A14 5G-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা থাকবে, যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত হবে৷ আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে সম্ভবত একটি ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ব্যবহার করা হবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A14 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ওজন ২০২ গ্রাম এবং পরিমাপ ১৬৭.৭ x ৭৮.০ x ৯.১ মিলিমিটার হতে পারে। এই নয়া স্যামসাং হ্যান্ডসেটটি ৫জি, ৪জি, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট-এর মতো সাধারণ কানেক্টিভিটি অপশনগুলি অফার করবে।

আরও পড়ুন