Homeমোবাইলবড় সুখবর, Samsung Galaxy A33 5G, A53 5G ও A73 5G ফোনে এল বহু প্রতীক্ষিত আপডেট

বড় সুখবর, Samsung Galaxy A33 5G, A53 5G ও A73 5G ফোনে এল বহু প্রতীক্ষিত আপডেট

আপনি যদি Samsung Galaxy A33 5G, Galaxy A53 5G এবং Galaxy A73 5G এর মধ্যে কোনো একটি ব্যবহার করেন, তাহলে নতুন আপডেটের নোটিফিকেশন পেয়েছেন কিনা দেখুন

Samsung তাদের Galaxy A সিরিজের তিনটি ফোনের জন্য বড় আপডেট নিয়ে এল। এক্ষেত্রে Samsung Galaxy A33 5G, Galaxy A53 5G এবং Galaxy A73 5G এর জন্য আপডেট রোল আউট করা হয়েছে। নতুন এই আপডেটের পর ব্যবহারকারীরা পেয়ে যাবেন One UI 5.0 কাস্টম স্কিন এবং ভয়েস ফোকাস ফিচার।

স্যামসাংয়ের তরফে জানানো হয়েছে, সংস্থার মেক ফর ইন্ডিয়া নীতিতে ভয়েস ফোকাসের উপর জোর দেওয়া হয়েছে। যেখানে ব্যবহারকারীরা সেরা কলিং অভিজ্ঞতা পাবেন। জনবহুল এলাকাতেও কথা বললে বাইরের আওয়াজ শোনা যাবে না।

Samsung Galaxy A33 5G, Galaxy A53 5G এবং Galaxy A73 5G ফোনে নতুন আপডেট ইনস্টলের পর ভয়েস কোয়ালিটি আরও ভালো হবে। জানিয়ে রাখি, ভয়েস ফোকাস বৈশিষ্ট্যটি WhatsApp, Microsoft Teams, Google Meet ও Zoom ভিডিও কলগুলিতেও কাজ করবে।

নতুন One UI 5.0 এর সাথে, ব্যবহারকারীরা নতুন কালার এবং ব্যাকগ্রাউন্ড ইমেজ, ডায়নামিক লক স্ক্রিন এবং গ্যালারীতে পরিবর্তন দেখতে পাবেন। এছাড়াও, অগমেন্ট রিয়েলিটি সহ কাস্টম ব্যাকগ্রাউন্ড তৈরি করতে সক্ষম হবে ব্যবহারকারীরা। সাথে আরও ভাল প্রাইভেসি এবং সিকিউরিটি পাওয়া যাবে।

তাই আপনি যদি Samsung Galaxy A33 5G, Galaxy A53 5G এবং Galaxy A73 5G এর মধ্যে কোনো একটি ব্যবহার করেন, তাহলে নতুন আপডেটের নোটিফিকেশন পেয়েছেন কিনা দেখুন। অন্যথায় ফোনের ‘সেটিংস’ ও ‘অ্যাবাউট ফোন’ বিভাগে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

আরও পড়ুন