Samsung Galaxy A সিরিজের দুই নতুন ফোন বাজারে আসছে, ডিজাইন-ফিচার দেখে নিন

Samsung Galaxy A54 A34 Renders Leak

সম্প্রতি স্যামসাং (Samsung) নিশ্চিত করেছে যে, ২০২৩ সালের প্রথম ‘গ্যালাক্সি আনপ্যাকড’ (Galaxy Unpacked 2023) ইভেন্টটি আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে স্যামসাং তাদের বহু প্রতীক্ষিত Galaxy S23 সিরিজের ওপর থেকে পর্দা সরাতে চলেছে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এই ইভেন্টের পর পরবর্তী প্রজন্মের Galaxy A-সিরিজের জন্য আরেকটি ‘আনপ্যাকড’ সম্মেলনের আয়োজন করবে বলে আশা করা হচ্ছে, যেখানে Galaxy A54 এবং Galaxy A34 মডেল দুটি আত্মপ্রকাশ করতে পারে। তার আগেই এখন, ফোনগুলির অফিসিয়াল রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে।

প্রকাশ্যে এল Samsung Galaxy A54 এবং Galaxy A34-এর রেন্ডার

দীর্ঘদিন ধরেই স্যামসাং গ্যালাক্সি এ৫৪ এবং গ্যালাক্সি এ৩৪ সম্পর্কে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হচ্ছে। সম্প্রতি টিপস্টার ইভান ব্লাস এই ফোনগুলির অফিসিয়াল ফ্রন্ট রেন্ডারগুলি প্রকাশ্যে এনেছেন। এই ছবিগুলি নিশ্চিত করেছে যে, গ্যালাক্সি এ৫৪ একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট সহ আসবে, যেখানে গ্যালাক্সি এ৩৪-তে একটি ডিউ ড্রপ নচ দেখা যাবে।

লক্ষণীয় বিষয় হল, এ৫৪ মডেলটি এ৩৪-এর থেকে দামি হওয়া সত্ত্বেও, এতে অপেক্ষাকৃত পুরু বেজেল থাকবে। এছাড়াও, রেন্ডারগুলিও নতুন সুদৃশ্য ‘লাইম’ কালার অপশনটিও প্রকাশ করেছে। তবে, ডিভাইসগুলি ব্ল্যাক, হোয়াইট এবং পার্পল – এর মতো কালারেও পাওয়া যাবে বলে জানা গেছে। জানিয়ে রাখি, Samsung Galaxy A54 এবং Galaxy A34- উভয় মডেলেই ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। কারণ স্যামসাং পূর্বসূরি মডেলগুলিতে ব্যবহৃত ডেপ্থ সেন্সর নতুন মডেলে অন্তর্ভুক্ত না করার সিদ্ধান্ত নিয়েছে৷

এই দুই A-সিরিজের হ্যান্ডসেট একটি অভিন্ন রিয়ার ডিজাইন অফার করবে যদিও তাদের ফ্রন্ট প্যানেলগুলি আলাদা। এছাড়াও, সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, Galaxy A34 মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ চিপসেট দ্বারা চালিত হবে। আর Galaxy A54-এ অপ্রকাশিত এক্সিনস ১৩৮০ প্রসেসরটি থাকতে পারে।