মাত্র ৭৪৯৯ টাকায় ৮ জিবি র‌্যাম, Samsung Galaxy F04 আজ প্রথমবার কেনার দারুন সুযোগ

Samsung Galaxy F04 স্মার্টফোনকে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম সহ লঞ্চ করা হয়েছে, যার দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা।

Samsung Galaxy F04 Sale Today

গত ৪ঠা জানুয়ারি Samsung Galaxy F04 ভারতের বাজারে পা রেখেছিল। আর আজ অর্থাৎ ১২ই জানুয়ারি ফোনটি ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দামের দিক থেকে এটি Galaxy F-সিরিজের অধীনে আসা সর্বাধিক সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট। আবার প্রথম সেলে লোভনীয় অফারের ফায়দা তুলতে পারলে ফোনটিকে আরো সস্তায় কিনে নিতে পারবেন আপনারা। বিশেষত্বের কথা বললে, Samsung Galaxy F04 ৬০ হার্টজ রিফ্রেশ রেটের HD+ ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট, ১৩ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৫,০০০ এমএএইচের বড় ব্যাটারি সহ এসেছে। সর্বোপরি Samsung -এর এই নয়া হ্যান্ডসেট একটি এন্ট্রি লেভেল ফোন হওয়া সত্ত্বেও এতে ‘র‌্যাম প্লাস’ ফিচারের সমর্থন পাওয়া যাবে। যার সাহায্যে ডিভাইসে মোট ৮ জিবি র‌্যাম ব্যবহারের সুবিধা পাবেন ইউজাররা। চলুন এবার Samsung Galaxy F04 স্মার্টফোনের দাম, সেল অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক…

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ -এর দাম ও সেল অফার (Samsung Galaxy F04 Price and Sale offer)

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনকে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম সহ লঞ্চ করা হয়েছে, যার দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। এটি দুটি কালার বিকল্পে এসেছে, যথা – জেড পার্পেল এবং ওপাল গ্রীন।

সেল অফার হিসাবে, যেসকল ক্রেতা ICICI বা Citi ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার ফ্লিপকার্ট থেকে ৫,০০০ টাকার উপরে কেনাকাটা করার ক্ষেত্রে ধার্য মূল্যের উপর আরো ৫০০ টাকার ছাড় মিলবে। শুধু তাই নয়, চেকআউটের সময়ে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া, পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া স্যামসাং স্মার্টফোন খরিদ করলে ৮,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার হস্তগত করা যাবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারলে মাত্র ৫৯৯ টাকার বিনিময়ে ফোনটি নিজের নামে করতে পারবেন আপনারা।

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ -এর স্পেসিফিকেশন (Samsung Galaxy F04 specifications)

স্যামসাং গ্যালাক্সি এফ০৪ স্মার্টফোনে সরু বেজেল পরিবেষ্টিত ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার-ড্রপ নচ স্টাইলের এবং এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। উক্ত ডিভাইসে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। যদিও এতে ভার্চুয়াল র‌্যাম বা সংস্থার ভাষায় ‘র‌্যাম প্লাস’ ফিচার সাপোর্ট করায়, অতিরিক্ত ভাবে আরো ৪ জিবি পর্যন্ত র‌্যাম ব্যবহার করা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এক্ষেত্রে, স্যামসাং তাদের এই নয়া ফোনের সাথে ২ বছরের ওএস আপগ্রেড দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy F04 স্মার্টফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং আনীত এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে।