Samsung Galaxy M04 বাজারে আসছে 9000 টাকারও কমে, লঞ্চের আগে দাম ও ফিচার ফাঁস

Samsung Galaxy M04 Price leaked in India

স্যামসাং (Samsung) তাদের M-সিরিজের অধীনে Galaxy M04 ফোনটি খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই হ্যান্ডসেটটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG), ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), গিকবেঞ্চ (Geekbench) সহ একাধিক সার্টিফিকেশন ও বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। সম্প্রতি ডিভাইসটি গুগল প্লে কনসোল (Google Play Console)-এর তালিকায়ও স্থান পেয়েছে। এই সার্টিফিকেশনগুলি স্বভাবতই Galaxy M04-এর আসন্ন লঞ্চের ইঙ্গিত দেয়। আর এখন একটি রিপোর্টে মাধ্যমে এই Galaxy M-সিরিজের ফোনটির লঞ্চের টাইমলাইন এবং এর ভারতীয় বাজারের দামটি প্রকাশ্যে এসেছে। রিপোর্টে এর কিছু পোস্টার ইমেজও শেয়ার করা হয়েছে যা স্যামসাং আগামী দিনে আসন্ন ফোনের প্রচারের জন্য ব্যবহার করতে পারে।

প্রকাশ্যে এল Samsung Galaxy M04-এর নতুন পোস্টার

৯১মোবাইল-এর নতুন রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম০৪ মডেলটি গ্যালাক্সি এম০৩-এর উত্তরসূরি হিসেবে শীঘ্রই এদেশের বাজারে আসতে চলছে। অতীতের রিপোর্টগুলি ইঙ্গিত করেছে যে, এটি গ্যালাক্সি এ০৪ একটি রিব্যাজড সংস্করণ হতে পারে যা বর্তমানে কিছু দেশের বাজারে উপলব্ধ রয়েছে। আর এখন, রিপোর্টে ফাঁস হওয়া পোস্টার ইমেজগুলি গ্যালাক্সি এম০৪-কে রিব্র্যান্ডেড এ০৪ বলে কার্যত নিশ্চিত করেছে। আসন্ন স্মার্টফোনটির সামনে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা রিং দেখা যাবে।

পোস্টারে এটিকে মিন্ট গ্রিন কালার অপশনে দেখা যাচ্ছে, তবে এর অন্যান্য কালার ভ্যারিয়েন্টও থাকতে পারে। ডিভাইসটি সম্ভবত ৮ জিবি র‍্যাম অফার করবে। তবে অনুমান করা হচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি এম০৪-তে ভার্চুয়াল র‍্যাম প্রযুক্তিও অন্তর্ভুক্ত থাকবে।
এদিকে, আরেকটি পোস্টার থেকে জানা গেছে যে ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি এম০৪-এর দাম ৮,৯৯৯ টাকারও কম রাখা হতে পারে। এটি লঞ্চের পর রিয়েলমি সি-সিরিজের হ্যান্ডসেট, এন্ট্রি-লেভেল রেডমি ফোন এবং বাজারে বিদ্যমান এই রেঞ্জের বাজেট ডিভাইসগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

Samsung Galaxy M04 Price leaked in India

এছাড়াও, প্রতিবেদনে বলা হয়েছে যে Samsung Galaxy M04-এ ৬.৫ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকতে পারে। এই এন্ট্রি-লেভেল ডিভাইসটি সম্ভবত মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ৩ জিবি র‍্যাম পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এই স্যামসাং ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ভিত্তিক কাস্টম স্কিনে রান করতে পারে।

যদি আসন্ন হ্যান্ডসেটটি সত্যিই রিব্র্যান্ডেড Galaxy A04 হিসাবে বাজারে আসে, তাহলে এর রিয়ার ক্যামেরা সেটআপে ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। আর ফোনের সামনে অবস্থান করতে পারে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy M04 স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।