আজকের সবচেয়ে বড় ডিল, ৬ হাজার টাকা ডিসকাউন্টে Samsung এর 5G স্মার্টফোন

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত Samsung Galaxy M33 5G স্মার্টফোনটির এমআরপি ২৫,৯৯৯ টাকা। তবে বর্তমানে ২৫ শতাংশ ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে ১৯,৪৯৯ টাকায় কেনা যাবে

Samsung Galaxy M33 5G Price Cut in India

আপনি যদি Samsung কোম্পানির ফোনগুলির প্রতি বিশেষভাবে আসক্ত হন, এবং নতুন বছরের একদম শুরুতেই সংস্থার মিড-রেঞ্জের কোনো দুর্দান্ত 5G স্মার্টফোনকে অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে চলতি সময়ে Samsung Galaxy M33 5G ফোনটিতে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon। আবার, বিশাল ছাড়ের পাশাপাশি উক্ত হ্যান্ডসেটটিতে আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে, যার দৌলতে বর্তমানে খুবই কম দামে এই স্মার্টফোনটিকে পকেটস্থ করতে সক্ষম হবেন ক্রেতারা। আসুন, হালফিলে Samsung-এর এই ধামাকাদার ফোনটি Amazon থেকে কিনতে হলে ইউজারদের কত টাকা খসাতে হবে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে Amazon থেকে কিনে নিন Samsung Galaxy M33 5G

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজযুক্ত স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্মার্টফোনটির এমআরপি ২৫,৯৯৯ টাকা। তবে বর্তমানে ২৫ শতাংশ ছাড়ের সুবাদে হ্যান্ডসেটটি অ্যামাজন থেকে ১৯,৪৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, এসবিআইয়ের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে ১৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। ফলে সবকটি অফারকে একজোট করলে চলতি সময়ে স্মার্টফোনটিকে যে একেবারে নামমাত্র খরচে পকেটস্থ করা যাবে, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Samsung Galaxy M33 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

এক্সিনোস ১২৮০ অক্টা কোর ২.৪ গিগাহার্টজ ৫এনএম (Exynos 1280 Octa Core 2.4GHz 5nm) প্রসেসর দ্বারা চালিত স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্মার্টফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটিতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। তবে স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের দৌলতে এই ফোনে অতিরিক্তভাবে আরও ৮ জিবি পর্যন্ত অর্থাৎ মোট ১৬ জিবি র‌্যাম ব্যবহার করা যাবে। ইউজাররা যাতে দ্রুত গতির ৫জি নেটওয়ার্ক ব্যবহারের মজা উপভোগ করতে সক্ষম হন, তার জন্য হ্যান্ডসেটটিতে ১২ টি ব্যান্ড সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে কাজ করে।

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy M33 5G ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, সিকিউরিটির জন্য হ্যান্ডসেটটিতে মিলবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে আছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি। তবে এক্ষেত্রে বলে রাখি, ফোনটির বক্সে কিন্তু চার্জার পাওয়া যাবে না।