সেল শুরুর আগেই Amazon-এর চমক! মাত্র ১২,০০০ টাকায় মিলছে Samsung-এর এই দুর্ধর্ষ 5G ফোন

Samsung Galaxy M34 5G Price Cut: অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হতে এখনও দিন দশেকের বেশি সময় বাকি, কিন্তু তার আগের অনলাইন শপিং প্ল্যাটফর্মটি বেশ কিছু জব্বর অফার দিচ্ছে। যেমন, আপনি যদি এই মুহূর্তে কম বাজেটে একটি নতুন-ভালো ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে বাজারের অন্যতম বেস্টসেলার ফোন স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি বাম্পার ডিসকাউন্টে আপনার হাতে তুলে দেবে অ্যামাজন ইন্ডিয়া। উন্নত মানের ডিসপ্লে, দুর্দান্ত ক্যামেরা, বিশাল ব্যাটারি ব্যাকআপবিশিষ্ট এই ফোন আপনি মাত্র ১০ হাজার টাকার কাছাকাছি খরচেই কিনে নিতে পারবেন।

সেলের আগেই সস্তা স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোন

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি স্মার্টফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এমআরপি ২৪,৪৯৯ টাকা হলেও, লঞ্চের পর দাম কমায় এটি সাধারণত ১৬,৯৯৯ বিক্রি হয়। আবার এখন এই মোবাইল ফোনটি অ্যামাজনে মাত্র ১২,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে তেমন কোনো ব্যাঙ্ক অফারের সুবিধা পাওয়া যাবেনা। কিন্তু যদি কোনো পুরোনো ফোনের বদলে এই স্যামসাং ফোনটি অর্ডার করা হয়, তাহলে সর্বোচ্চ ১২,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলতে পারে।

তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ভ্যালু কিন্তু যে পুরোনো স্মার্টফোন বদলানো হচ্ছে তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর নির্ভর করবে। এদিকে, এতে আপনি নো-কস্ট ইএমআইয়ের সুবিধা কাজে লাগাতে পারবেন – স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জির ইএমআই শুরু হচ্ছে ৬৩০ টাকা থেকে।

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল) সুপার-অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১২৮০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। এদিকে ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত নো শেক্ (no shake) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই স্যামসাং হ্যান্ডসেটটিতে ডলবি অ্যাটমস্-টিউনড্ স্পিকারও আছে। এর ব্লু, ডার্ক ব্লু এবং সিলভার – তিনটি কালার অপশন পাওয়া যায়।