Saturday, December 3, 2022
Homeমোবাইল৫০ শতাংশ ছাড়! জলের দরে Samsung Galaxy S20 FE 5G কেনার সুযোগ ব্ল্যাক ফ্রাইডে সেলে

৫০ শতাংশ ছাড়! জলের দরে Samsung Galaxy S20 FE 5G কেনার সুযোগ ব্ল্যাক ফ্রাইডে সেলে

Samsung Galaxy S20 FE 5G এর আসল দাম ৭৪,৯৯৯ টাকা, কিন্তু চলতি সেলে উপলব্ধ বাম্পার ডিসকাউন্টের সৌজন্যে হ্যান্ডসেটটি মাত্র ৩২,৯৯৯ টাকায় খরিদ করা যাবে। আবার, Samsung-এর অ্যাপ ওয়েলকাম ভাউচার মারফত আরও ১,০০০ টাকা অতিরিক্ত ছাড়ের সুবিধা পাবেন ক্রেতারা।

আগামীকাল, অর্থাৎ ২৫ নভেম্বর ব্ল্যাক ফ্রাইডে, আর সেই উপলক্ষে ভারতীয় ইউজারদের জন্য ধামাকাদার ব্ল্যাক ফ্রাইডে সেল (Black Friday Sale) নিয়ে হাজির হয়েছে Samsung। এই সেলে সংস্থার প্রিমিয়াম স্মার্টফোন Samsung Galaxy S20 FE 5G ৫০ শতাংশেরও বেশি ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। উল্লেখ্য যে, কোম্পানির এই ফোনটির আসল দাম ৭৪,৯৯৯ টাকা, কিন্তু চলতি সেলে উপলব্ধ বাম্পার ডিসকাউন্টের সৌজন্যে হ্যান্ডসেটটি মাত্র ৩২,৯৯৯ টাকায় খরিদ করা যাবে। আবার, Samsung-এর অ্যাপ ওয়েলকাম ভাউচার মারফত আরও ১,০০০ টাকা অতিরিক্ত ছাড়ের সুবিধা পাবেন ক্রেতারা। দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটির এই দুর্দান্ত স্মার্টফোনটিতে বড়ো ডিসপ্লে, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, দুর্দান্ত ক্যামেরা সেটআপ সহ আরও একগুচ্ছ কার্যকর ফিচার মজুত রয়েছে। এখন চলুন, Samsung Galaxy S20 FE 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S20 FE 5G-এর ফিচার এবং স্পেসিফিকেশন

পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক কানেক্টিভিটিযুক্ত স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও (Infinity-O) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করে। প্রসঙ্গত জানিয়ে রাখি, স্মার্টফোনটির ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি বর্তমানে কোম্পানির ওয়েবসাইটে আউট-অফ-স্টক রয়েছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ ৫জি (Qualcomm Snapdragon 865 5G) প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার কথা বলতে গেলে, ফোনটির পিছনের অংশে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশ সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এর মধ্যে রয়েছে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। আবার, সেলফির জন্য হ্যান্ডসেটটির সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। এছাড়া, এই ডিভাইসে জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) রেটিং রয়েছে।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা Samsung Galaxy S20 FE 5G-তে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য ফোনটিতে ৫জি (5G), ৪জি এলটিই (4G LTE), জিপিএস/এ-জিপিএস (GPS/A-GPS), এনএফসি (NFC), ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো বিকল্পগুলি মজুত রয়েছে।

আরও পড়ুন