Homeমোবাইল৪৫ হাজার টাকা ছাড়, অর্ধেকেরও কম দামে Samsung 5G ফোন, লোভনীয় অফার দিচ্ছে এই সাইট

৪৫ হাজার টাকা ছাড়, অর্ধেকেরও কম দামে Samsung 5G ফোন, লোভনীয় অফার দিচ্ছে এই সাইট

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি স্মার্টফোনকে গত বছর ৩১শে মার্চ ৭৪,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল। কিন্তু বর্তমানে অ্যামাজনের প্ল্যাটফর্মে চলমান 'গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল' সেলে উক্ত মডেলকে অবিশ্বাস্য ৬০% বা ৪৫,০০৯ টাকা ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে

উৎসবের মরসুম শুরু হওয়ার সাথে সাথেই বিভিন্ন ব্র্যান্ড তাদের স্মার্টফোন বা ইলেকট্রনিক গ্যাজেটগুলিকে বিভিন্ন ই-কমার্স সাইটের মাধ্যমে বিপুল ছাড়ের সাথে গ্রাহকদের জন্য উপলব্ধ করে। আর এবারও এই ঘটনার ব্যতিক্রম হয়নি। ফলে আপনারা যারা সস্তায় একটি নতুন ঝাঁচকচকে স্মার্টফোন কিনতে ইচ্ছুক তাদের জন্য আজ আমরা এমন বিশেষ অফারের খোঁজ নিয়ে হাজির হয়ে গিয়েছি, যার দৌলতে ৩০,০০০ টাকারও কম খরচ করে একটি প্রিমিয়াম ফোন পকেটস্থ করে নেওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি ২০২১ সালে আত্মপ্রকাশ করা Samsung Galaxy S20 FE 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোনের প্রসঙ্গে। উক্ত মডেলটিকে বর্তমানে ই-কমার্স সাইট Amazon -এ ফ্লাট ৬০% বা প্রায় ৪৫,০০০ টাকা ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে। পাশাপাশি একাধিক ব্যাঙ্ক কার্ড অফার, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও বিদ্যমান থাকছে। আলোচ্য প্রত্যেকটি অফারের লাভ ওঠাতে পারলে ফোনটিকে মাত্র কয়েক হাজার টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। আসুন Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোনকে Amazon -এ কি কি অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে তা দেখে নেওয়া যাক।

Samsung Galaxy S20 FE 5G -এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি স্মার্টফোনকে গত বছর ৩১শে মার্চ ৭৪,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল। কিন্তু বর্তমানে অ্যামাজনের প্ল্যাটফর্মে চলমান ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল’ সেলে উক্ত মডেলকে অবিশ্বাস্য ৬০% বা ৪৫,০০৯ টাকা ডিসকাউন্ট সহ বিক্রি করা হচ্ছে। যার পর, ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের দাম কমে ২৯,৯৯০ টাকা হয়ে গেছে।

অন্যান্য অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপটি কিনবেন, তাদের ১০% বা ১,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার পুরোনো মোবাইল আপগ্রেড করে এই স্মার্টফোন কিনলে ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া কিস্তিতে পুরো টাকা শোধ করতে চাইলে আপনারা নো-কস্ট ইএমআই অপশনের লাভও ওঠাতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি – ক্লাউড নেভি, রেড , মিন্ট, ল্যাভেন্ডার এবং হোয়াইট কালার অপশন বিকল্পে উপলব্ধ।

Samsung Galaxy S20 FE 5G -এর স্পেসিফিকেশন

পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক কানেক্টিভিটি যুক্ত Samsung Galaxy S20 FE 5G ফোনে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার AMOLED ইনফিনিটি-ও (Infinity-O) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ ৫জি প্রসেসর।

ফটোগ্রাফির জন্য স্যামসাংয়ের এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। আবার চমৎকার সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

আরও পড়ুন