Homeমোবাইল৪০ শতাংশ ছাড়, অফারের সাথে কিনুন Samsung, Oppo, Google সহ iPhone এর এই পাঁচটি মডেল

৪০ শতাংশ ছাড়, অফারের সাথে কিনুন Samsung, Oppo, Google সহ iPhone এর এই পাঁচটি মডেল

এই মুহূর্তে অফার সহ উপলব্ধ ৫টি সেরা প্রিমিয়াম স্মার্টফোনের তালিকা দেখে নিন

আপনি যদি ‘পাওয়ারফুল’ ফিচারের একটি নতুন প্রিমিয়াম স্মার্টফোন কিনতে চান, তাহলে আজ আমরা দুর্দান্ত ডিলের সাথে উপলব্ধ কয়েকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের বিষয়ে জানাবো। এই তালিকায় – Samsung, Oppo, Google এমনকি Apple ব্র্যান্ডের হ্যান্ডসেটও সামিল রয়েছে। উল্লেখিত সংস্থাগুলির বাছাই করা কয়েকটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে বর্তমানে অনলাইন শপিং সাইটগুলিতে ভারী ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক অফারের সাথে বিক্রি করা হচ্ছে। তবে টাকা সাশ্রয় করার পাশাপাশি আপনারা, প্রতিবেদনে থাকা প্রত্যেকটি মডেলেই নজরকাড়া ডিজাইন, ভাল ক্যামেরা, শক্তিশালী চিপসেট এবং উন্নত ডিসপ্লে পেয়ে যাবেন। চলুন অফার সহ উপলব্ধ ৫টি সেরা প্রিমিয়াম স্মার্টফোনের তালিকা দেখে নেওয়া যাক।

অফার সহ উপলব্ধ ৫টি সেরা প্রিমিয়াম স্মার্টফোনের তালিকা

Samsung Galaxy S21 FE 5G : স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ৪০% ছাড় দেওয়া হচ্ছে। যার দরুন, ৭৪,৯৯৯ টাকা দামের এই হ্যান্ডসেটকে এখন ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর সাথে প্রযোজ্য এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে, ধার্য মূল্যের উপর আরো ১৭,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট হস্তগত করা যাবে।

Apple iPhone 11 : অ্যাপলের ১১তম প্রজন্মের এই আইফোন মডেলের ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের প্রকৃত মূল্য ৪৮,৯০০ টাকা। কিন্তু এখন এটিকে ৫% ডিসকাউন্ট সহ মাত্র ৪৫,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে ডিসকাউন্ট বা ব্যাঙ্ক অফার ছাড়াও এই ফোনে সাথে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে।

Google Pixel 6a : গুগল আনীত এই সাশ্রয়ী মূল্যের পিক্সেল মডেলের শুধুমাত্র ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে প্রায় ২০% ছাড় পাওয়া যাচ্ছে। এই ডিসকাউন্টের পর পিক্সেল ৬এ স্মার্টফোনের দাম ৪৩,৯৯৯ টাকা থেকে কমে ৩৪,৯৯৯ টাকা হয়ে গেছে। আর এক্সচেঞ্জ অফারের ফায়দা তুলতে পারলে আপনারা ২০,৫০০ টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন। এছাড়া, ফ্লিপকার্টে নানাবিধ ব্যাঙ্ক অফারও পাওয়া যাচ্ছে এই ফোনের সাথে।

Apple iPhone 12 mini : কমপ্যাক্ট সাইজের এই ৫জি আইফোনের রিটেল মূল্য ৬৪,৯০০ টাকা। কিন্তু ফ্লিপকার্টে এখন এটিকে ২৪% ডিসকাউন্ট সহ মাত্র ৪৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আর পুরানো মোবাইল আপগ্রেড করে আইফোন ১২ মিনি কিনলে ১৭,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও পেয়ে যেতে পারেন আপনারা। এছাড়া ব্যাঙ্ক অফারের সুবিধাও উপলব্ধ থাকছে এই ডিভাইসের সাথে।

Oppo Reno 8 Pro 5G : ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ওপ্পো রেনো ৮ প্রো ৫জি স্মার্টফোনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের সাথে ১৩% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন এটিকে ৪৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও এই ডিভাইসের সাথে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে।

আরও পড়ুন