২৩ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy S22 ফোনের, 5G ফোন খুঁজলে এক্ষুনি কিনে নিন

Samsung Galaxy S22 এইবছরের ফেব্রুয়ারিতে Galaxy S22+, Galaxy S22 Ultra ফোনের সাথে লঞ্চ হয়েছিল। দুর্দান্ত ক্যামেরা ও কমপ্যাক্ট ডিজাইনের কারণে ফোনটি যথেষ্ট সুনাম কুড়িয়েছে। আপনি যদি এই মুহূর্তে নতুন কোনো ফ্ল্যাগশিপ ফোন কিনতে চান, তাহলে এটি নিতে পারেন। কারণ Amazon এখন ২৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে Samsung Galaxy S22 বিক্রি করছে, যারপর ফোনটি ৫০,০০০ টাকার কমে কেনা যাবে।

Samsung Galaxy S22 এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এস ২২ ভারতে ৭২,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন অ্যামজনে ফোনটি ৫৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, এর সাথে ১০,০০০ টাকার কুপন পাওয়া যাবে। এছাড়া ব্যাঙ্ক অফারে আরও ১,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে।

এত ছাড়ের পর ফোনটি যে কম দামে দুর্দান্ত ফিচার অফার করবে তা বলার অপেক্ষা রাখে না। আপনি যদি টাকার জন্য স্পেসিফিকেশনের সাথে আপস করতে না চান, তাহলে স্যামসাং গ্যালাক্সি এস ২২ আপনার জন্য আদর্শ হবে। স্যামসাং শীঘ্রই এতে অ্যান্ড্রয়েড ১৩ আপডেট দেবে।

ফিচারের কথা বললে, Samsung Galaxy S22 ফোনে আছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৩এক্স অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ফোনটি পেয়েছে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ওয়্যারড ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।