১৮০০০ টাকা দাম কমলো Samsung Galaxy S22 Ultra ফোনের, অফার শুধু এই ওয়েবসাইটে

Samsung Galaxy S22 Ultra ক্রেতারা ২,৯৯৯ টাকার মূল্যের Galaxy Watch 4 BT 44mm স্মার্টওয়াচকে মাত্র ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করার সুযোগ পেয়ে যাবেন

Samsung Galaxy S22 Ultra available with discount
Samsung Galaxy S22 Ultra discount

আসন্ন উৎসবের মরশুমকে কেন্দ্র করে প্রায় প্রত্যেকটি অনলাইন শপিং সাইট সেলের আয়োজন করেছে। ফলে ভারতজুড়ে প্রতিটি ঘরে এখন কেনাকাটার ধুম লেগে গেছে। এক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণের জন্য ই-কমার্স প্ল্যাটফর্মগুলির পাশাপাশি একাধিক জনপ্রিয় টেক ব্র্যান্ডও সেল নানাবিধ অফারের ঘোষণা করছে এখন। যেমন Samsung সংস্থার ভারতীয় শাখার অফিসিয়াল সাইটে বর্তমানে ‘NO MO FOMO Festive Sale’ চলেছে। যেখানে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আগত Samsung Galaxy S22 Ultra স্মার্টফোনের সাথে দুর্দান্ত ডিসকাউন্ট ও ক্যাশব্যাক থাকছে। যার দরুন লক্ষ্যাধিক মূল্যের এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটকে তুলনায় অনেকটা কম দামে বাড়ি নিয়ে আসতে পারবেন ক্রেতারা। শুধু তাই নয়, সাথে একটি ৯,৯৯৯ টাকা দামের ওয়্যারেবলকে অর্ধেকেরও কমে পকেটস্থ করা যাবে। আপনিও যদি Samsung Galaxy S22 Ultra স্মার্টফোনের সাথে উপলব্ধ এই অফারের বিষয়ে আগ্রহী হয়ে থাকেন, তবে আমাদের প্রতিবেদন থেকে এই প্রসঙ্গে বিশদে জেনে নিতে পারেন।

Samsung Galaxy S22 Ultra এর দাম ও অফার প্রাইজ

স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছিল। যার মধ্যে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ১,০৯,৯৯৯ টাকা। তবে এখন উক্ত বিকল্পের সাথে ফ্লাট ১০,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ৮,০০০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে সংস্থাটি। যারপর ফোনটির দাম কমে ৯১,৯৯৯ টাকা হয়ে গেছে। এছাড়াও, ২,৯৯৯ টাকার মূল্যের Galaxy Watch 4 BT 44mm স্মার্টওয়াচকে মাত্র ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করার সুযোগ পেয়ে যাবেন, আলোচ্য ফ্ল্যাগশিপটি কিনলে।

Samsung Galaxy S22 Ultra এর স্পেসিফিকেশন এবং ফিচার

স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্লাস প্রটেকশন সহ একটি ৬.৮ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস (৩,০৮৮x১,৪৪০ পিক্সেল) AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ৫০০ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। আবার, নিরাপত্তার জন্য এই ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ করা হয়েছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য, এই ফ্ল্যাগশিপ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে। এই ডিভাইসে ইন-বিল্ট এস-পেন স্টাইলাসের সমর্থন পাওয়া যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Samsung Galaxy S22 Ultra কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিটের সাথে এসেছে। এগুলি হল – ১০৮ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, ৩এক্স জুম সহ ১০ মেগাপিক্সেল লেন্স এবং ১০এক্স জুম সহ ১০ মেগাপিক্সেল পেরিস্কোপ সেন্সর। তদুপরি, ফোনের সামনে ৪কে রেজোলিউশন ও ৬০fps রেটের একটি ৪০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জন্য এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৫ ওয়াট ওয়্যারড চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।