Homeমোবাইলবাম্পার অফার, Samsung Galaxy S23 সিরিজের ফোন কিনলেই 17,999 টাকার ইয়ারবাডস ফ্রি

বাম্পার অফার, Samsung Galaxy S23 সিরিজের ফোন কিনলেই 17,999 টাকার ইয়ারবাডস ফ্রি

লঞ্চের দোরগোড়ায় Samsung Galaxy S23 সিরিজ। এই ফ্ল্যাগশিপ লাইনআপের ফোনগুলি তাদের বৈশিষ্ট্যগুলির কারণে ক্রেতাদের মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি, স্যামসাং ভুলবশত তাদের ওয়েবসাইটে Galaxy S23 লঞ্চের তারিখ প্রকাশ করেছে। আগামী ১ ফেব্রুয়ারি আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ (Galaxy Unpacked 2023) ইভেন্টে Samsung Galaxy S23 সিরিজের ওপর থেকে পর্দা সরানো হবে বলে জল্পনা। আর এখন, স্যামসাং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আসন্ন হাই-এন্ড ফোনগুলির জন্য প্রি-রেজিস্ট্রেশন অফার প্রকাশ করেছে।

ঘোষিত হল Samsung Galaxy S23-এর প্রি-রেজিস্ট্রেশন অফার

স্যামসাং তাদের আসন্ন গ্যালাক্সি এস২৩ সিরিজের জন্য একটি আকর্ষণীয় প্রি-রেজিস্ট্রেশন অফার প্রকাশ করেছে। উত্তর ইউরোপীয় দেশ এস্তোনিয়ার রিটেইলার সাইট ইউরোনিক্সের মাধ্যমে জানা গেছে যে, যেসমস্ত ক্রেতারা গ্যালাক্সি এস২৩ কেনার জন্য আগে ার্ডার করে পরে কিনবেন, তারা বিনামূল্যে স্যামসাং গ্যালাক্সি বাডস ২ প্রো পাবেন। বর্তমানে এই ইয়ারবাডগুলি স্যামসাং গ্যালাক্সি এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সেরা ট্রু ওয়্যারলেস ইয়ারবাড বিকল্পগুলির মধ্যে অন্যতম এবং ভারতে দাম ১৭,৯৯৯ টাকা। সম্ভবত, অন্যান্য দেশেও অনুরূপ প্রি-রেজিস্ট্রেশন অফার পাওয়া যাবে।জানিয়ে রাখি, গ্যালাক্সি এস২৩ সিরিজটি আনুষ্ঠানিকভাবে ১ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে এবং সম্ভবত সেই সময়ে স্যামসাং অতিরিক্ত প্রি-অর্ডার ডিলগুলি প্রকাশ করবে।

Samsung Galaxy S23 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন

পরবর্তী প্রজন্মের Samsung Galaxy S23 সিরিজটি চিত্তাকর্ষক ফিচার এবং স্পেসিফিকেশন সহ একটি টপ-অফ-দ্য-লাইন স্মার্টফোন লাইনআপ হবে বলে আশা করা হচ্ছে। বিভিন্ন লিক অনুসারে, সিরিজের তিনটি মডেলই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে। টপ-এন্ড Samsung Galaxy S23 Ultra-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কোয়াড-এইচডি+ রেজোলিউশন সহ একটি ৬.৮ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এর ডিসপ্লেটি ২,২০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে, যা iPhone 14 Pro সিরিজের থেকেও উজ্জ্বল হবে।

Samsung Galaxy S23 Series Galaxy Unpacked 2023

ফটোগ্রাফির জন্য, S23 Ultra-এ কোয়াড ক্যামেরা সিস্টেম থাকবে, যার মধ্যে নতুন ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৩x এবং ১০x অপটিক্যাল জুম সহ দুটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরার পাশাপাশি একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরাও থাকবে। S23 Ultra-এর ব্যাটারি ক্ষমতা ৫,০০০ এমএএইচ হবে বলে আশা করা হচ্ছে এবং এটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং কমপক্ষে ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, স্ট্যান্ডার্ড S23 এবং S23 Plus-এও আকর্ষণীয় ক্যামেরা সেটআপ থাকবে, যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা দ্বারা গঠিত হবে৷ S23 এবং S23 Plus-এ যথাক্রমে ৬.১ ইঞ্চি এবং ৬.৬ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এগুলি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। উভয় হ্যান্ডসেটের ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য হোল-পাঞ্চ কাটআউটও অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, স্ট্যান্ডার্ড Samsung Galaxy S23 এবং S23 Plus-এ ২৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। রেগুলার মডেলে ৩,৯০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে জানা গেছে, যেখানে S23 Plus-এ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে৷ এছাড়া, তিনটি ফোনই অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ (One UI 5.0) ইউজার ইন্টারফেসে রান করবে।

আরও পড়ুন