মোবাইল

লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy S23, Galaxy S23+, Galaxy S23 Ultra ফোনের দাম, কিনতে কত খরচ হবে জানুন

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে Samsung Galaxy Unpacked ইভেন্ট।। সংস্থাটি কয়েকদিন আগে এই ইভেন্টের একটি টিজার প্রকাশ করেছে। এই ইভেন্টে Samsung Galaxy S23 স্মার্টফোন সিরিজ লঞ্চ হবে। এই সিরিজের অধীনে তিনটি ফোন বাজারে আসতে পারে – Galaxy S23, Galaxy S23+ ও Galaxy S23 Ultra। আজ এই তিনটি ফোনের দাম ফাঁস হয়েছে। পাশাপাশি সামনে এসেছে এদের স্পেসিফিকেশন। রিপোর্ট অনুযায়ী, এই সিরিজের দাম Galaxy S22 সিরিজের চেয়ে অন্তত ৬ হাজার টাকা বেশি হবে।

Samsung Galaxy S23, Galaxy S23+, Galaxy S23 Ultra এর সম্ভাব্য দাম

9to5Google এর রিপোর্ট অনুযায়ী, Galaxy S23 এর দাম রাখা হতে পারে প্রায় ৮০,০০০ টাকা। আবার Galaxy S23+ কিনতে খরচ করতে হবে প্রায় ৯৫,০০০ টাকা। এছাড়া Galaxy S23 Ultra এর মূল্য রাখা হতে পারে প্রায় ১,১১,৫০০ টাকা।

Samsung Galaxy S23, Galaxy S23+, Galaxy S23 Ultra এর সম্ভাব্য স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩, গ্যালাক্সি এস২৩ প্লাস ও স্যামসাং গ্যালাক্সি আল্ট্রা ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ কাস্টম স্কিন। আবার গ্যালাক্সি এস২৩-এ ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, গ্যালাক্সি এস২৩ প্লাস ফোনে এইচডিআর১০ প্লাস সাপোর্ট এবং গরিলা গ্লাস ভিকটাস ২ প্রোটেকশনসহ ৬.৬ ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে। তিনটি ফোনেই স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং কমপক্ষে ৮ জিবি র‌্যাম থাকবে।

এই সিরিজের প্রথম দুটি ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্টসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে তিনটি রিয়ার ক্যামেরা থাকবে। দ্বিতীয় লেন্সটি হবে ১২ মেগাপিক্সেল, যা হবে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল, তৃতীয় লেন্সটি হবে ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। ফোন দুটিতে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Back to top button