HomeমোবাইলSamsung Galaxy Z Flip 4 নতুন রঙে লঞ্চ হল, কিনলেই ৩৬ হাজার টাকা পর্যন্ত লাভ

Samsung Galaxy Z Flip 4 নতুন রঙে লঞ্চ হল, কিনলেই ৩৬ হাজার টাকা পর্যন্ত লাভ

সমস্ত ক্রেতারা গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ কিনছেন, তারা ৩১,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্ল্যাসিক স্মার্টওয়াচটি মাত্র ২,৯৯৯ টাকায় কিনতে পারবেন

দক্ষিণ কোরিয়া ভিত্তিক জনপ্রিয় ইলেকট্রনিক্স নির্মাতা স্যামসাং (Samsung) গত আগস্ট মাসে আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টে উন্মোচন করেছে তাদের লেটেস্ট Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 4 ফোল্ডেবল ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলি। তবে, এই নতুন ফোল্ডেবল ডিভাইস দুটি তাদের পূর্বসূরিদের তুলনায় সেরকম উল্লেখযোগ্য কোনও আপগ্রেডের সাথে আসেনি। এগুলির মধ্যে Z Flip 4 ফোনটিকে গ্রাফাইট, পিঙ্ক গোল্ড এবং বোরা পার্পল-এই আকর্ষণীয় তিনটি কালারে লঞ্চ করা হয়েছিল। তবে এবার লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই স্যামসাং একটি নতুন ব্লু কালার অপশনের সাথে Galaxy Z Flip লাইনআপকে রিফ্রেশ করেছে। এটি ভারতে উপলব্ধ ফোল্ডেবলটির চতুর্থ কালার ভ্যারিয়েন্ট হিসেবে এসেছে। আসুন Samsung Galaxy Z Flip 4-এর রঙের বিকল্প, দাম, স্পেসিফিকেশন এবং অন্যান্য বিবরণগুলি দেখে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪-এর রঙের বিকল্প এবং দাম – Samsung Galaxy Z Flip 4 Colour Options and Price

স্যামসাং নীরবে ভারতের বাজারে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ৫জি-এর জন্য একটি নতুন ব্লু কালার ভ্যারিয়েন্ট উন্মোচন করেছে। এই নয়া সংস্করণটির ব্যাক প্যানেলে হালকা নীল শেড রয়েছে, তবে এর ক্যামেরা মডিউলটি কালো রঙের। এটি ভারতে উপলব্ধ বোরা পার্পল, গ্রাফাইট এবং পিঙ্ক গোল্ড কালার অপশনগুলির সাথে চতুর্থ বিকল্প হিসেবে যুক্ত হয়েছে। প্রসঙ্গত, গত আগস্ট মাসে গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ৫জি দুটি মেমরি কনফিগারেশনে এদেশে লঞ্চ হয়েছে। এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে কেনার জন্য উপলব্ধ রয়েছে। সংস্করণগুলির দাম যথাক্রমে ৮৯,৯৯৯ টাকা এবং ৯৪,৯৯৯ টাকা।

এছাড়া, বর্তমান অফারের অংশ হিসাবে, এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ডের সাহায্য গ্রাহকরা ৭,০০০ টাকা ক্যাশব্যাক দাবি করতে পারেন। এছাড়া যে সমস্ত ক্রেতারা গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ কিনছেন, তারা ৩১,৯৯৯ টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪ ক্ল্যাসিক স্মার্টওয়াচটি মাত্র ২,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ৫জি-এর স্পেসিফিকেশন – Samsung Galaxy Z Flip 4 5G Specifications

Samsung Galaxy Z Flip 4 5G ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ফোল্ডেবল ডিসপ্লের সাথে এসেছে। এতে সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ভিকটাস+-এর একটি স্তরও রয়েছে। অন্যদিকে, এতে ১.৯ ইঞ্চির সুপার অ্যামোলেড (Super AMOLED) কভার ডিসপ্লেও বর্তমান। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত রয়েছে। ফোল্ডেবল ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৪.১ (OneUI 4.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Z Flip 4-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা অবস্থান করছে। আর সেলফির জন্য, ফোল্ডেবল ফোনটির সামনে একটি ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy Z Flip 4-এ ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া নিরাপত্তার জন্য, এটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

আরও পড়ুন