Homeমোবাইলদাম কমে গেল Samsung, OnePlus, Oppo সহ এই ৮ স্মার্টফোনের, দেখে নিন নতুন মূল্য

দাম কমে গেল Samsung, OnePlus, Oppo সহ এই ৮ স্মার্টফোনের, দেখে নিন নতুন মূল্য

সুখবর, Samsung, OnePlus, Vivo ও Oppo ব্র্যান্ডের এই ৮টি স্মার্টফোনকে এখন আরো সস্তায় কেনা যাবে, দেখে নিন নতুন দামের বিশদ

আপনি যদি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আপনার জন্য রয়েছে একটি বিশেষ সুখবর। আসলে, আগস্ট মাসে বাজেট থেকে মিড রেঞ্জের অধীনে আসা বিভিন্ন ব্র্যান্ডের একাধিক ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনের দাম একধাক্কায় অনেকটা সস্তা হয়ে গেছে। এই তালিকায় Samsung, OnePlus, Oppo এবং Vivo -এর মতো নামজাদা টেক সংস্থার মোট ৮টি স্মার্টফোন সামিল আছে। এক্ষেত্রে, আমাদের এই প্রতিবেদনে উল্লেখিত ব্র্যান্ডের হ্যান্ডসেটগুলিকে ৩,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করে পকেটস্থ করে নিতে পারবেন আপনারা। চলুন কোন কোন স্মার্টফোনকে কতটা কম দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

আগস্ট মাসে এই ৮টি স্মার্টফোনের দাম কমানো হয়েছে, দেখে নিন নতুন মূল্য

১. OnePlus Nord CE 2 Lite 5G: ওয়ানপ্লাস তাদের নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনকে চলতি বছরের এপ্রিল মাসে দুটি ভিন্ন স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করেছিল। আর আগস্ট মাসে এসে সংস্থাটি তাদের এই হ্যান্ডসেটের উভয় স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০০০ টাকা কমানোর ঘোষণা করেছে। যারপর, ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম অপশনকে ২১,৯৯৯ টাকার বদলে ২০,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি দুটি স্বতন্ত্র কালার ভ্যারিয়েন্টে এসেছে – ব্ল্যাক ডাস্ক এবং ব্লু টাইড।

২. Samsung Galaxy F42: স্যামসাং গ্যালাক্সি এফ৪২ স্মার্টফোনের দাম ৩,০০০ টাকা হ্রাসপ্রাপ্ত হয়েছে। প্রাইজ কাটের পর, আলোচ্য মডেলের ৬ জিবি র‌্যাম যুক্ত বিকল্পকে ২০,০০০ টাকার জায়গায় মাত্র ১৭,৯৯৯ টাকা খরচ করে হস্তগত করা যাবে। ফোনটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে এই অফার প্রযোজ্য নেই। এই ৫জি ফোনকে ম্যাট অ্যাকুয়া ও ম্যাট ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

৩. Samsung Galaxy A53 5G: স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি স্মার্টফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের দামই ৩,০০০ টাকা কমানো হয়েছে। যার পর, ফোনটির ৩৪,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে আগত ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টকে ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আর ৮ জিবি র‌্যাম মডেলের দাম কমে ৩২,৯৯৯ টাকা হয়ে গেছে। এটি – অসাম ব্ল্যাক, অসাম ব্লু, অসাম হোয়াইট এবং অসাম পীচ কালার অপশনে উপলব্ধ।

৪. Samsung Galaxy A03: চলতি বছরের শুরুতে ১০,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে গ্যালাক্সি এ০৩ স্মার্টফোনকে ভারতে লঞ্চ করেছিল স্যামসাং। উক্ত ফোনের ৩ জিবি এবং ৪ জিবি র‌্যাম অপশনের দাম চলতি মাসে কমেছে। যার দরুন, উল্লেখিত স্টোরেজ বিকল্প দুটিকে এখন যথাক্রমে ৯,৫১৪ টাকা এবং ১১,০১৪ টাকায় কেনা যাবে। হ্যান্ডসেটটি তিনটি কালার ভ্যারিয়েন্টে এসেছে, যথা – ব্লু, ব্ল্যাক এবং রেড।

৫. Samsung Galaxy F22: স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনের দামও ফ্লাট ২,০০০ টাকা কমানো হয়েছে। উক্ত ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে এখন যথাক্রমে ১০,৪৯৯ টাকা এবং ১২,৪৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি দুটি কালারে উপলব্ধ- ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু।

৬. Vivo V23e 5G: চলতি বছরে ভিভো ভি২৩ই ৫জি স্মার্টফোনের দাম এই নিয়ে তৃতীয় বারের জন্য কমানো হল। চলতি মাসে ১,০০০ টাকার প্রাইজ কাটের পর মডেলটিকে এখন মাত্র ২৪,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে ভারতে। এই বিক্রয় মূল্য ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। গত ফেব্রুয়ারি মাসে এটি – মিডনাইট ব্লু ও সানসাইন গোল্ড কালারে লঞ্চ হয়েছিল।

৭. Vivo Y21T: ভিভো ওয়াই২১টি স্মার্টফোনের দাম পুরো ১,০০০ টাকা কমানো হয়েছে। ফলে এখন উক্ত হ্যান্ডসেটের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলকে মাত্র ১৫,৪৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এটি – মিডনাইট ব্লু এবং পার্ল হোয়াইট এই দুটি কালার বিকল্পে এসেছে।

৮. Oppo Reno 7 Pro: ২০২১ সালের অগাস্টে আত্মপ্রকাশ করেছিল ওপ্পো রেনো ৭ প্রো। লঞ্চের পুরো এক বছরের মাথায় এই স্মার্টফোনটির দাম ৩,০০০ টাকা কমেছে। যার দরুন, এখন এটিকে ৩৯,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। স্টারলাইট ব্ল্যাক ও স্টারলাইট ব্লু কালারের মধ্যে ফোনটি বেছে নেওয়া যাবে।

আরও পড়ুন