Homeমোবাইল৫ হাজার টাকা ছাড়ে কিনুন Samsung এর এই জনপ্রিয় ফোন, ৫০ এমপি ক্যামেরার সাথে আছে ১২ জিবি র‌্যাম

৫ হাজার টাকা ছাড়ে কিনুন Samsung এর এই জনপ্রিয় ফোন, ৫০ এমপি ক্যামেরার সাথে আছে ১২ জিবি র‌্যাম

বছরের শেষান্তে যে সকল Samsung লাভাররা একটি নতুন স্মার্টফোনের মালিক হতে চাইছেন, তারা অবশ্যই এই অফারটির ফায়দা ওঠাতে পারেন

আপনি যদি হালফিলে বাজেট রেঞ্জে কোনো নামজাদা কোম্পানির একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এটাই হল খরিদ্দারীর সঠিক সময়। কেননা জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon বর্তমানে Samsung Galaxy M13 4G-এর উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই (৪ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি) আসল দামের তুলনায় বেশ খানিকটা কম খরচে কিনতে পারবেন ক্রেতারা। ফলে বছরের শেষান্তে যে সকল Samsung লাভাররা একটি নতুন স্মার্টফোনের মালিক হতে চাইছেন, তারা অবশ্যই এই অফারটির ফায়দা ওঠাতে পারেন। চলুন, Amazon থেকে Samsung Galaxy M13-এর উক্ত মডেলগুলি কিনতে হলে ক্রেতাদের কত টাকা খসাতে হবে জেনে নেওয়া যাক।

Amazon থেকে বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Samsung Galaxy M13 4G

আপনাদেরকে জানিয়ে রাখি, স্যামসাং গ্যালাক্সি এম১৩-এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির এমনিতে দাম ১৪,৯৯৯ টাকা, তবে বর্তমানে ২০% ছাড়ের সৌজন্যে ক্রেতারা অ্যামাজন থেকে এই হ্যান্ডসেটটি ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার, ২২% ডিসকাউন্টের দরুন চলতি সময়ে স্মার্টফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে।

তবে এখানেই শেষ নয়, এই মুহূর্তে স্যামসাংয়ের এই ফোনটি কেনার ক্ষেত্রে বেশ কিছু আকর্ষণীয় ব্যাংক এবং এক্সচেঞ্জ অফারও প্রদান করছে অ্যামাজন। ব্যাংক অফারের আওতায় নির্বাচিত কিছু ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে স্যামসাংয়ের এই হ্যান্ডসেটটির ৪ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি মডেল দুটি কিনলে যথাক্রমে ১১,২৫০ টাকা এবং ১৩,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

Samsung Galaxy M13 4G -এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম১৩ ৪জি স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস এবং ১০৮০x২৪০৮ পিক্সেল রেজোলিউশন অফার করে। এই ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ব্যবহার করা হয়েছে। এক্সিনস ৮৫০ (Exynos 850) প্রসেসর দ্বারা চালিত এই ডিভাইসে স্যামসাংয়ের ‘র‌্যাম প্লাস’ ফিচারের মাধ্যমে ১২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যামের সাপোর্ট পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ক্যামেরার কথা বললে, Samsung Galaxy M13 স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এছাড়া, হ্যান্ডসেটটির সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার দেখা মিলবে। কানেক্টিভিটির জন্য ফোনটিতে ওয়াই-ফাই, 4G LTE, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ান ইউআই ৪ (One UI 4) কাস্টম ওএস-এ কাজ করে।

আরও পড়ুন