১২ হাজার টাকার কমে Redmi, Samsung, Realme, Oppo ফোন, লোভনীয় অফার অ্যামাজনের

আপনি যদি এই মুহূর্তে ১২ হাজার টাকার কমে কোনো ভালো স্মার্টফোন খোঁজ করে থাকেন, তাহলে দেখে নিন সেরা বিকল্পগুলি

Smartphones Under RS 12000
Smartphones Under RS 12000

অ্যামাজন ইন্ডিয়া তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে (Amazon Great Indian Festival Sale) স্মার্টফোনের উপর বাম্পার ছাড় দিচ্ছে। এর ফলে কম দামে এখন দুর্দান্ত ফিচারের ফোন কেনার সুযোগ রয়েছে ক্রেতাদের সামনে। আপনিও যদি এই মুহূর্তে ১২ হাজার টাকার কমে কোনো ভালো স্মার্টফোন খোঁজ করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা অ্যামাজনে উপলব্ধ কয়েকটি সেরা বাজেট ফোনের বিষয়ে জানাবো।

১২ হাজার টাকার কমে Amazon থেকে কিনুন এই স্মার্টফোনগুলি

Realme Narzo 50 5G

লঞ্চের সময় রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনের দাম শুরু হয়েছিল ১৪,৯৯৯ টাকা থেকে। তবে অ্যামাজন সেলে ব্যাংক অফার সহ ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর সহ ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

Samsung Galaxy M32 Prime

স্যামসাং গ্যালাক্সি এম৩২ প্রাইম ১১,৪৯৯ টাকার বদলে এখন ১০,৩৪৯ টাকায় কেনা যাবে। এতে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে।

Redmi 11 Prime 5G

রেডমি ১১ প্রাইম ৫জি ফোনের প্রারম্ভিক দাম ১২,৯৯৯ টাকা। তবে সেলে ফোনটি ১১,৭৪৯ টাকায় কেনা যাবে। এই ফোনে অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দেওয়া হয়েছে।

Oppo A54

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ওপ্পো এ৫৪ ফোনটি ১১,৯৯০ টাকার পরিবর্তে ১০,২৯১ টাকায় কেনা যাবে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত।