ফোল্ডেবল ফোন কেনার স্বপ্নপূরণ হবে এবার, TECNO Phantom V Flip 5G-র দাম কমে মাত্র 29,999 টাকা!

দাম বেশি বলে ইচ্ছা থাকলেও ফোল্ডেবল স্মার্টফোন অনেকের সাধ্যে কুলিয়ে ওঠে না। এবার তাদেরই জন্য দারুণ অফার নিয়ে এল আমাজন। গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া ক্ল্যামশেল ডিজাইনের টেকনো ফ্যান্টম ভি ফ্লিপ স্মার্টফোনে অভাবনীয় ডিসকাউন্ট দিচ্ছে ই-কমার্স প্ল্যাটফর্মটি। যার অঙ্ক শুনলে চোখ ছানাবড়া হয়ে যাবে।

টেকনো ফ্যান্টম ভি ফ্লিপে ২৫,০০০ টাকা ছাড়

টেকনো ফ্যান্টম ভি ফ্লিপ ৫জি ভারতে লঞ্চ হয়েছিল ৪৯,৯৯৯ টাকায়। এখন ফোনটির উপর ২৫,০০০ টাকা ডিসকাউন্ট কুপন অফার করছে আমাজন। ফলে মাত্র ২৯,৯৯৯ টাকা খরচ করলেই ফোনটি পকেটস্থ করা যাবে। অনেক সময় খবরের বিভিন্ন খবরের ওয়েবসাইটে ভুয়ো অফার দেখে বিভ্রান্ত হন আপনারা। তার জন্য আমাজন থেকে নেওয়া স্ক্রিনশট দেওয়া হল নীচে। তবে, মনে রাখবেন এই অফার যে কোনও সময়ে শেষ হতে পারে।

টেকনো ফ্যান্টম ভি ফ্লিপ ৫জি স্পেসিফিকেশন

এই ফ্লিপ-ফোল্ড স্মার্টফোনে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড স্ক্রিন ও ১.৩২ ইঞ্চি অ্যামোলেড কভার ডিসপ্লে রয়েছে। প্রাইমারি স্ক্রিনের রিফ্রেশ রেট ১২০ হার্টজ ও পিক ব্রাইটনেস ১০০ নিটস। কভার ডিসপ্লেটি অলওয়েজ অন ডিসপ্লে ও বিভিন্ন কাস্টমাইজেশন অফার করে।

টেকনো ফ্যান্টম ভি ফ্লিপ ৫জি ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। র‍্যাম ভার্চুয়ালি অতিরিক্ত ৮ জিবি বাড়ানো যাবে। ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে এতে। পিছনে ৬৪ মেগাপিক্সেল ও ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা আছে। আর সেলফির জন্য ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ডিভাইসটির ৪,০০০ এমএএইচ ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করে।