Homeমোবাইলপ্রি-অর্ডার করলেই লোভনীয় অফার, Tecno Phantom X2 Pro 5G স্মার্টফোন ভারতে আসছে

প্রি-অর্ডার করলেই লোভনীয় অফার, Tecno Phantom X2 Pro 5G স্মার্টফোন ভারতে আসছে

Tecno Phantom X2 Pro 5G ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED কার্ভড-এজ ডিসপ্লে থাকবে

কয়েক সপ্তাহ আগে ভারতে লঞ্চ হয়েছে Tecno Phantom X2 5G। গত পরশু থেকে শুরু হয় এর ওপেন সেল। এখন আবার ফোনটির উত্তরসূরি কে বাজারে আনতে চলেছে ব্র্যান্ডটি। আজ একটি টিজারে Tecno তাদের লেটেস্ট হ্যান্ডসেট Phantom X2 Pro 5G কে ভারতে আনার কথা কথা নিশ্চিত করেছে। জানা গেছে, সিরিজের বেস মডেল এবং আসন্ন ‘Pro’ মডেলের স্পেসিফিকেশন প্রায় অনুরূপ হবে। শুধু ফোন দুটির ক্যামেরা বিভাগে কিছু পরিবর্তন দেখা যাবে। আবার টিজার থেকে Phantom X2 Pro 5G স্মার্টফোনের প্রি-বুকিংয়ের তারিখ সামনে এসেছে।

ভারতে লঞ্চ হচ্ছে Tecno Phantom X2 Pro 5G

আপকামিং টেকনো ফ্যান্টম এক্স২ প্রো স্মার্টফোনের প্রথম অফিসিয়াল টিজার পোস্টার আজ প্রকাশ্যে আনা হয়েছে। টিজার অনুসারে, ডিভাইসটির মূল আকর্ষণ হল, এটি বিশ্বের প্রথম রেট্রাক্টবল (retractable) ৫০-মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা অফার করবে। কার্যকারিতার কথা বললে, ১.২-মাইক্রন আকারের এই বড় সেন্সরটি অধিক পরিমানে আলো শোষণ করার মাধ্যমে বোকেহ এফেক্ট সহ উন্নতমানের ছবি ক্যাপচার করতে সক্ষম। এছাড়া, ডিভাইসের ব্যাক প্যানেলের উপরিভাগে মাঝবরাবর থাকা উল্লম্ব আকৃতির মডিউলে LED ফ্ল্যাশ সহ মোট তিনটি ক্যামেরা দেখা গেছে। এক্ষেত্রে বাকি দুটি ক্যামেরা – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স হবে বলে নিশ্চিত করা হয়েছে টিজারে।

Tecno Phantom X2 Pro 5G

Tecno Phantom X2 Pro 5G স্মার্টফোনের প্রি-বুকিং অফারের বিশদ প্রকাশ্যে আসলো

লঞ্চের তারিখ নিশ্চিত করার আগেই ফ্যান্টম এক্স২ প্রো ৫জি ফোনটির প্রি-বুকিংয়ের তারিখ সামনে এসেছে। জানা গেছে আলোচ্য ফোনটিকে আগামী ১৭ই জানুয়ারি থেকে প্রি-বুক করার জন্য উপলব্ধ করা হবে। এক্ষেত্রে ফোনটিকে আগাম বুক করবেন এমন গ্রাহকদের জন্য একাধিক লোভনীয় অফার বিদ্যমান থাকছে। যেমন – যেসকল গ্রাহকেরা ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে এই আসন্ন হ্যান্ডসেটটি আগেভাগে বুক করবেন তাদের ৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। আবার ১২ মাসের অ্যামাজন প্রাইম অ্যাপের মেম্বারশিপ এবং ৬ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ থাকবে। আর রিটেল স্টোর থেকে ফোনটি প্রি-বুক করবেন এমন প্রথম ৬০০ জন গ্রাহক বিনামূল্যে একটি প্রিমিয়াম বিজনেস গিফট বক্স পেয়ে যাবেন।

অন্যান্য অফার হিসাবে, ৫০ জন সৌভাগ্যবান গ্রাহক পরবর্তী প্রজন্ম অর্থাৎ ফ্যান্টম এক্স৩ (Phantom X3) -তে বিনামূল্যে আপগ্রেড করার সুযোগ পাবেন। আবার লঞ্চ প্রোমোশনের অংশ হিসাবে ২,০০০ টাকার বিশেষ ছাড় দেওয়া হবে৷

Tecno Phantom X2 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি স্মার্টফোনের রিয়ার ক্যামেরা সম্পর্কে ইতিমধ্যেই আপনাদের জানিয়েছি। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED কার্ভড-এজ ডিসপ্লে থাকবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট সহ আসবে। অপারেটিং সিস্টেম হিসাবে ডিভাইসে অ্যান্ড্রয়েড ১২ পাওয়া যাবে। এতে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। সেলফি তোলার জন্য হ্যান্ডসেটে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বিদ্যমান থাকছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,১৬০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে।

টেকনো ফ্যান্টম এক্স২ প্রো ৫জি স্মার্টফোনের দাম সম্পর্কিত কোনো তথ্য এখনো সামনে আনা হয়নি। তবে রেগুলার মডেলের ন্যায় এই ফ্ল্যাগশিপ মডেলটিও প্রিমিয়াম রেঞ্জের অধীনে আসবে বলেই আমাদের অনুমান।

আরও পড়ুন