দিনে পিঙ্ক, রাতে সবুজ, বিশ্বের প্রথম লুমিনাস কালার চেঞ্জিং ফোন এনে চমকে দিল Tecno

টেকনো আজ তাদের জনপ্রিয় Spark 10 সিরিজের অধীনে যুগান্তকারী প্রযুক্তির সাথে Tecno Spark 10 Pro Magic Magenta Edition নামে একটি লিমিটেড এডিশন মডেল লঞ্চ করেছে। সা বিশ্বের প্রথম “লুমিনাস ইকো-লেদার টেকনোলজি” দিয়ে সজ্জিত। যার মাধ্যমে ফোনটির ইকো-লেদারের ব্যাক প্যানেল রঙ পরিবর্তন করতে সক্ষম। চোখ ধাঁধানো ম্যাজেন্টা ও সাদা রঙের ডুয়েল টোন ফোনটিকে আরও আকষর্ণীয় করে তুলেছে। এছাড়াও, Spark 10C এবং Spark 10 নতুন রঙে আপগ্রেড করা হয়েছে। স্ট্যান্ডার্ড Spark 10-ও এখন ম্যাজেন্টা রঙে উপলব্ধ, যেখানে Spark 10C নতুন অরেঞ্জ কালারে পাওয়া যাবে।

Tecno Spark 10 Pro Magic Magenta Edition লঞ্চ হল

টেকনো স্পার্ক ১০ প্রো ম্যাজিক ম্যাজেন্টা এডিশন হল ইন্ডাস্ট্রির প্রথম স্মার্টফোন যার ইকো-লেদার ব্যাক প্যানেলে উজ্জ্বল রঙের পরিবর্তন পরিলক্ষিত করা যাবে। এই আলোকিত ইকো-লেদার প্রযুক্তির সাহায্যে, ডিভাইসটি আলোকে শোষণ এবং রূপান্তর করে উজ্জ্বল ম্যাজেন্টা থেকে চিত্তাকর্ষক ফ্লুরোসেন্ট আভাতে পরিবর্তন করে।

এই লুমিনাস ইকো-লেদার টেকনোলজি কালার-চেঞ্জিং প্রযুক্তিতে কোম্পানির একটি নতুন সাফল্য। এই প্রযুক্তিগতভাবে জটিল ডিজাইনটি অর্জনের পিছনে রয়েছে টেকনোর অবিশ্বাস্য শিল্পকুশলতা। যা উন্নত থ্রি-লেয়ার কম্পোজিশনের মাধ্যমে সম্পন্ন হয়েছে। প্রথমে বেস লেয়ারটি লাল এবং সাদা কালি দিয়ে চার বার প্রিন্ট করে মূল স্তরটি বিশেষ লুমিনাস কালি দিয়ে তিন বার স্ক্রিন প্রিন্ট করা হয়েছে এবং উজ্জ্বল বেস অর্জনের জন্য চার বার টেক কোটিং করা হয়েছে। বাহ্যিক আলংকারিক স্তরে এফেক্টকে সুস্পষ্ট করতে স্বচ্ছ সিলিকন লেদার ব্যবহার করা হয়েছে।

তরুণ প্রজন্মের ক্রেতাদের উদ্দেশ্যে নির্মিত Tecno Spark 10 Pro Magic Magenta Edition-এর প্রাণবন্ত ম্যাজেন্টা রঙ নজর কাড়তে বাধ্য। এই ট্রেন্ডি রঙের সাথে, ডিভাইসটি একটি তারুণ্যের স্পন্দন বিকিরণ করে। যদিও ইকো-লেদার ডিভাইসের রঙিন এফেক্টকে আরও বাড়িয়ে তোলে, সঙ্গে প্রিমিয়াম টেক্সচারটিও চমৎকার অভিজ্ঞতা যোগ করে। এটি ঘাম, স্ক্র্যাচ এবং ক্ষয় প্রতিরোধ করে। হাতে ধরে রাখার ক্ষেত্রে আরামদায়ক হওয়ার পাশাপাশি এটি তেল, পেইন্ট সহ অন্যান্য দাগ থেকে রক্ষা করার জন্য একটি ওয়াইপ-ক্লিন সারফেস প্রদান করে। Tecno Spark 10 Pro Magic Magenta এডিশনে স্ট্যান্ডার্ড সংস্করণের মতো একই বৈশিষ্ট্য নিয়ে এসেছে।

Tecno Spark 10 Pro Magic Magenta Edition-এর স্পেসিফিকেশন

Tecno Spark 10 Pro Magic Magenta Edition-এ ৬.৮ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, আল্ট্রা-হাই রেজোলিউশন এবং ডিসিআই-পি৩ কালার গ্যামট অফার করে। ডিভাইসটি MediaTek-এর অক্টা-কোর Helio G88 গেমিং প্রসেসর দ্বারা চালিত, যা ১৬ জিবি র‍্যাম (৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট সহ) এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Tecno Spark 10 Pro Magic Magenta Edition-এ ৫০ মেগাপিক্সেলের হাই-রেজোলিউশনের ক্যামেরা সিস্টেম রয়েছে। ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের আল্ট্রা-ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এতে সেলফি এবং ক্রিস্টাল-ক্লিয়ার ফটো এবং ভিডিওগুলির জন্য স্মার্ট এআই মোড সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Spark 10 Pro Magic Magenta Edition-এ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই নয়া এডিশন ফোনের দাম এখনও ঘোষণা হয়নি।