7 হাজার টাকার কমে লঞ্চ হল Tecno Spark Go 2023, ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে রয়েছে 5000mAh ব‌্যাটারি

ভারতে টেকনোর নতুন ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা।

Tecno Spark Go 2023 Launched in India

Tecno ভারতে একটি নতুন বাজেট ফোন লঞ্চ করল। স্পার্ক সিরিজের নতুন এই ফোনের নাম Tecno Spark Go 2023। এই Spark Go 2022 এর উত্তরসূরী। নয়া এই ফোনের দাম রাখা শুরু হয়েছে ৬,৯৯৯ টাকা থেকে। আর বিশেষত্বের কথা বললে, এতে পাওয়া যাবে এইচডি প্লাস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Tecno Spark Go 2023 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো স্পার্ক গো ২০২৩ এর ভারতে দাম (Tecno Spark Go 2023 Price in India)

ভারতে টেকনোর নতুন ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। আর এটি ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। তবে এদের দাম জানা যায়নি। টেকনো স্পার্ক গো ২০২৩ এন্ডলেস ব্ল্যাক, ইউয়ানি ব্লু ও নেবুলা পার্পেল কালারে অ্যামাজন থেকে পাওয়া যাবে।

টেকনো স্পার্ক গো ২০২৩ এর স্পেসিফিকেশন ও ফিচার (Tecno Spark Go 2023 Specifications and Features)

টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮৫ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর ও একটি কিউভিজিএ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Tecno Spark Go 2023 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Spark Go 2023 ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা একক চার্জে ২৯ ঘন্টার টকটাইম ও ৪৬ দিনের স্ট্যান্ডবাই টাইম প্রদান করবে বলে কোম্পানি দাবি করেছে। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি আইপিএক্স ২ স্প্ল্যাশ-প্রতিরোধী বিল্ড সহ এসেছে।

Tecno Spark Go 2023 ফোনের কানেক্টিভিটি অপশনগুলি মধ্যে সামিল রয়েছে ৪জি VoLTE, ওয়াই ফাই, ব্লুটুথ, মাইক্রো-ইউএসবি, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে।