হাজার টাকার কম কিস্তিতে কিনুন দশটি 5G স্মার্টফোন, অফারের ঝুলি খুললো Flipkart-Amazon

আপনাদের সুবিধার্থে আজ আমরা এমন ১০টি স্মার্টফোনের তালিকা নিয়ে চলে এসেছি , যেগুলিকে ১,০০০ টাকার কম কিস্তি পরিশোধ করে কেনা যাবে

These 10 5G Smartphones available under rs 1000 EMI
These 10 5G Smartphones

চলতি বছরের অন্যতম দুটি বড় সেল Flipkart Big Billion Days এবং Amazon Great Indian Festival উভয়ই আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে লাইভ হতে চলেছে। কিন্তু আলোচ্য সেল দুটি শুরু হওয়ার আগেই, উভয় ই-কমার্স প্ল্যাটফর্মই তাদের কয়েকটি সেরা ডিল ইতিমধ্যেই টিজ করা শুরু করে দিয়েছে মাইক্রোসাইটে। এক্ষেত্রে স্মার্টফোন সেগমেন্টের সাথে সর্বাধিক আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট মিলবে। তাই আপনারা যারা বাজেটের অভাবে এতদিন স্মার্টফোন কেনার ইচ্ছা পূরণ করতে পারেননি, তারা অতিশয় কম টাকা খরচ করে একটি নতুন মোবাইল হস্তগত করতে পারবেন। এক্ষেত্রে, অনলাইন শপিং পোর্টাল-দ্বয় মাসিক ইএমআই (EMI) বিকল্পের সাথে ফোন কেনার সুবিধাও দিচ্ছে। যার দৌলতে একসাথে পেমেন্ট করার ঝক্কি পোহাতে হবে না আপনাদের। তবে তালিকাভুক্ত হাজারো অফারের মধ্যে কোন কোন ফোন স্বল্প পরিমাণ ইএমআই অপশনের সাথে পাওয়া যাবে তা খুঁজে বের করা খড়ের গাদায় সুই খোঁজার মতো ব্যাপার। তাই আপনাদের সুবিধার্থে আজ আমরা এমন ১০টি স্মার্টফোনের তালিকা নিয়ে চলে এসেছি , যেগুলিকে ১,০০০ টাকার কম কিস্তি পরিশোধ করে কেনা যাবে। চলুন তাহলে তালিকাটি দেখে নেওয়া যাক।

Flipkart Big Billion Days এবং Amazon Great Indian Festival সেলে সর্বোচ্চ ১,০০০ টাকার EMI বিকল্পের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

২. Redmi 11 Prime 5G : অ্যামাজনের আসন্ন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে, রেডমি ১১ প্রাইম ৫জি স্মার্টফোনকে ৬২১ টাকার প্রাথমিক ইএমআই প্রদান করে কিনে নেওয়া যাবে। এই ফোনের ৪ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। কিন্তু উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ তুলতে পারলে এটিকে আরো সস্তায় বাড়ি নিয়ে আসা যাবে। আর পুরোনো মোবাইলের পরিবর্তে এই স্মার্টফোন কিনলে ১২,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হবে।

২. Realme narzo 50 5G : অ্যামাজন থেকে আপনারা রিয়েলমি নারজো ৫০ ৫জি স্মার্টফোনকে মাসিক ৬৬৯ টাকা প্রারম্ভিক ইএমআই দিয়ে হস্তগত করতে পারবেন। আলোচ্য মডেলটির ৪ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। তবে ব্যাঙ্ক অফারের দৌলতে দাম কিছুটা কমবে। এছাড়া, ১২,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাচ্ছে এই ফোনের সাথে।

৩. OPPO A74 5G : ওপ্পো এ৭৪ ৫জি স্মার্টফোনের সাথে মাসিক ৭১৬ টাকার প্রাথমিক ইএমআই বিকল্প প্রযোজ্য করা হয়েছে। এটির ৬ জিবি র‍্যাম অপশনের দাম ১৪,৯৯০ টাকা। তবে উপলব্ধ ব্যাঙ্ক অফার এবং ১৪,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে, ফোনটিকে মাত্র কয়েকশো টাকার বিনিময়ে পকেটস্থ করতে পারবেন আপনারা।

৪. iQOO Z6 5G : অ্যামাজনের আসন্ন সেলের মাধ্যমে আপনারা আইকো জেড৬ প্রো ৫জি স্মার্টফোনকে মাসিক ৭১৭ টাকা প্রাথমিক ইএমআই প্রদান করে কিনে নিতে পারবেন। আলোচ্য শপিং সাইটটির লিস্টিং অনুযায়ী, উক্ত ফোনের ৪ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা (ট্রাভেল অ্যাডাপ্টার ছাড়া) রাখা হয়েছে। তবে যাবতীয় ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পড়ালে ধার্য মূল্যের উপর অনেকটা ছাড় পাওয়া যাবে। এছাড়া, পুরোনো মোবাইল আপগ্রেড করলে আরো ১৪,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

৫. iQOO Z6 Lite 5G : অ্যামাজন সেল শুরু হওয়ার পর, আইকো জেড৬ লাইট ৫জি স্মার্টফোনকে প্রতি মাসে ৭৪১ টাকার প্রাথমিক ইএমআই দেওয়ার মাধ্যমে নিজের নামে করতে পারবেন আপনারা। উক্ত ফোনের ৪ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। কিন্তু ব্যাঙ্ক অফারের সুবিধা নিলে এটিকে আরো কম দামে পাওয়া যাবে। এছাড়া, ১২,৭৫০ টাকার পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

৬. Realme 9 Pro+ 5G : ফ্লিপকার্ট গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল থেকে রিয়েলমি ৯ প্রো+ ৫জি স্মার্টফোনকে ৭৯৮ টাকা প্রাথমিক ইএমআই শোধ করে বাড়ি নিয়ে আসতে পারবেন আপনারা। উক্ত ফোনের ৬ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। কিন্তু উপলব্ধ ব্যাঙ্ক অফার এবং ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের ফায়দা তুলতে পারলে এটিকে খুবই কম দামে কিনে নেওয়া যাবে।

৭. MOTOROLA Edge 30 5G : মোটোরোলা এজ ৩০ ৫জি স্মার্টফোনকে ফ্লিপকার্ট সেল চলাকালীন মাসিক ৮৬৭ টাকা প্রারম্ভিক ইএমআই প্রদান করে কিনে নিতে পারবেন আপনারা। উক্ত ফোনের ৬ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা থাকছে। তবে উপলব্ধ ব্যাঙ্ক অফারের দৌলতে এটিকে মাত্র ২২,৭৪৯ টাকায় খরিদ করা যাবে। এছাড়া, সর্বোচ্চ ১৬,৯০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও মিলবে।

৮. OnePlus Nord CE 2 Lite 5G : অ্যামাজন সেল লাইভ হওয়া মাত্রই, ওয়ানপ্লাসের এই ৫জি মডেলটিকে মাসিক ৯০৮ টাকা প্রাথমিক ইএমআই শোধ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। ফোনটির ৬ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। এর সাথে আপনারা ব্যাঙ্ক কার্ড অফার এবং ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পেয়ে যাবেন।

৯. Realme Narzo 50 Pro 5G : অ্যামাজন গ্রেড ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি স্মার্টফোনকে মাসিক ৯৫৫ টাকার প্রারম্ভিক ইএমআই বিকল্পের সাথে বিক্রি করা হবে। উক্ত মডেলের ৬ জিবি র‍্যাম যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। তবে ব্যাঙ্ক অফারের দৌলতে এটিকে তুলনায় কম দামে কেনা যাবে। এছাড়া ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

১০. Redmi Note 11 Pro+ 5G : রেডমি নোট ১১ প্রো+ ৫জি স্মার্টফোনকেও মাসিক ৯৫৫ টাকা প্রারম্ভিক ইএমআই প্রদান করে কিনে নেওয়া যাবে অ্যামাজনের আসন্ন সেল থেকে। এই ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। তবে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ১৪,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে হ্যান্ডসেটটিকে খুবই স্বল্প মূল্যে খরিদ করা যাবে।

দ্রষ্টব্য : আপনারা ফ্লিপকার্ট ও অ্যামাজনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে উল্লেখিত স্মার্টফোনগুলির সাথে প্রযোজ্য ব্যাঙ্ক অফারের বিশদ দেখে নিতে পারেন।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।