Homeমোবাইলএকদিনের জন্য Vivo 5G ফোনে লোভনীয় অফার, আকর্ষণীয় ছাড়ে কিনে নিন

একদিনের জন্য Vivo 5G ফোনে লোভনীয় অফার, আকর্ষণীয় ছাড়ে কিনে নিন

আপনি যদি নিজেকে প্রযুক্তিগত ভাবে আরো এগিয়ে রাখার জন্য একটি 5G-এনাবল স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। আসলে টেক ব্র্যান্ড Vivo আনীত একটি লো মিড-রেঞ্জের স্মার্টফোনকে বর্তমানে অনলাইন শপিং পোর্টাল Amazon India -এ দুর্দান্ত অফারের সাথে বিক্রি করা হচ্ছে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি চলতি বছরের ২৭শে জানুয়ারি লঞ্চ হওয়া Vivo Y75 5G ফোনের প্রসঙ্গে। এটিকে বর্তমানে ফ্লাট ৪,০০০ টাকা ডিসকাউন্ট এবং নানাবিধ অফার সহিত মোট ১৮,৩০০ টাকা ছাড়ের সাথে অতিশয় সস্তায় বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। যার দরুন এই মডেলকে ৯,০০০ টাকাও কম খরচে পকেটস্থ করা যাবে।

Amazon India থেকে অবিশ্বাস্য কম দামে খরিদ করুন Vivo Y75 5G

চলতি বছরের প্রথমার্ধে ভিভো ওয়াই৭৫ ৫জি স্মার্টফোনকে ভারতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। এর এমআরপি (MRP) ২৫,৯৯০ টাকা রাখা হয়েছে। তবে এখন ই-কমার্স সাইট অ্যামাজন আলোচ্য মডেলের সাথে ফ্লাট ৪,০০০ টাকার ছাড় অফার করছে। যারপর এটিকে ২১,৯৯০ টাকায় কেনা যাবে।

অফারের কথা বললে, যেসকল ক্রেতারা ICICI, SBI বা HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ফ্লাট ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ৫জি-এনাবল স্মার্ট হ্যান্ডসেটটি কিনলে ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে ভিভো ওয়াই৭৫ ৫জি স্মার্টফোনকে নূন্যতম ৮,৬৯০ টাকায় পকেটস্থ করতে পারবেন আপনি। এটি গ্লোয়িং গ্যালাক্সি এবং স্টারলাইট ব্ল্যাক কালারে উপলব্ধ।

Vivo Y75 5G -এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৭৫ ৫জি স্মার্টফোনে একটি ৬.৫৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে রয়েছে। উন্নত পারফরম্যান্সের জন্য এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর সহ এসেছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিন পাওয়া যাবে। অন্যদিকে স্টোরেজ হিসাবে এই ফোনে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম মিলবে। সেইসঙ্গে আরও ৪ জিবি ভার্চুয়াল র‌্যামও সাপোর্ট করবে এই ডিভাইস। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারিত করা যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y75 5G ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। তদুপরি, পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ওয়াই৭৫ ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর পরিমাপ ১৬৪x৭৫.৮৪x৮.২৫ মিমি এবং ওজন ১৮৮ গ্রাম।

আরও পড়ুন