মোবাইল

সবচেয়ে কম দামে কিনুন Vivo V25 Pro, Vivo Y75 ও Vivo Y35 স্মার্টফোন, শুরু হল রিপাবলিক ডে সেল

স্মার্টফোন নির্মাতা সংস্থা Xiaomi -এর পাশাপাশি Vivo -ও প্রজাতন্ত্র দিবসকে উপলক্ষ করে ভারতীয় গ্রাহকদের জন্য ‘Vivo Republic Day’ সেলের ঘোষণা করেছে। সদ্য লাইভ হওয়া এই সেলটি আগামী ৩১শে জানুয়ারি পর্যন্ত সমস্ত মেইনলাইন চ্যানেলের মাধ্যমে লাইভ থাকবে। এই সময়কালে বাজেট থেকে শুরু করে মিড ও প্রিমিয়াম রেঞ্জের একাধিক মডেলকে দুর্দান্ত অফারের সাথে তুলনায় কম দামে বিক্রি করা হবে। এই তালিকায় – Vivo V25 5G, V25 Pro, Y35 4G, Y75 4G এবং Y75 5G স্মার্টফোন সামিল থাকছে। উল্লেখিত প্রতিটি মডেলকে নির্বাচিত ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ২,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনা যাবে। তাই আপনারা যদি নতুন স্মার্টফোন কিনতে ইচ্ছুক থাকেন, তবে এই সুযোগ ভুলেও হাতছাড়া করবেন না। Vivo Republic Day Sale -এ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারগুলি দেখে নিন।

Vivo Republic Day Sale স্মার্টফোন অফার

Vivo V25 Pro স্মার্টফোনকে দুটি স্টোরেজ বিকল্পের সাথে ভারতে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলকে ৩৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছিল ৩৯,৯৯৯ টাকা। তবে, ভিভো রিপাবলিক ডে সেলের মাধ্যমে, গ্রাহকেরা উক্ত ফোনের উভয় ভ্যারিয়েন্টের সাথেই ব্যাঙ্ক কার্ড অফার উপলব্ধ পেয়ে যাবেন। এক্ষেত্রে, ICICI (ক্রেডিট/ডেবিট কার্ড), SBI (ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজ্যাকশন) এবং Kotak ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। যারপর Vivo V25 Pro -এর ৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম বিকল্পকে যথাক্রমে ৩৩,৪৯৯ টাকা ও ৩৭,৪৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

আবার Vivo V25 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা টপ-এন্ড অপশনকে ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে ICICI এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই অপশনের সাথে ফোনটি কিনলে ফ্লাট ২,০০০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে৷ এই অফার ফোনের উভয় স্টোরেজ বিকল্পকের সাথেই প্রযোজ্য থাকছে।

ভিভো সংস্থা ভি-সিরিজ অন্তর্গত উক্ত ৫জি মডেলের ন্যায় Vivo Y75 4G ফোনটিকেও ICICI এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ১,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। যারপর, ২০,৯৯৯ টাকা দামের এই ৪জি হ্যান্ডসেটকে ১৯,৯৯৯ টাকা খসিয়ে পকেটস্থ করা সম্ভব৷

Vivo Y75 ফোনের 5G ভ্যারিয়েন্টের সাথেও অনুরূপ অফার উপলব্ধ। অর্থাৎ চেকআউটের সময়ে CICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড এবং SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকার ক্যাশব্যাক মিলবে। জানিয়ে রাখি, এই 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ভারতে ২১,৯৯০ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল।

Vivo Y35 4G হল সেলে তালিকাভুক্ত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন৷ এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ভারতে ১৮,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে সেল চলাকালীন এটিকে ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে। শর্ত একটাই, গ্রাহকদের ICICI, SBI এবং অন্যান্য নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনতে হবে। তবেই শুধুমাত্র ১,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে৷

Back to top button