HomeমোবাইলVivo Y02: দশ হাজার টাকার কমে আসছে ভিভোর সস্তা ফোন, বড় ব্যাটারি সহ থাকবে দুর্দান্ত ক্যামেরা

Vivo Y02: দশ হাজার টাকার কমে আসছে ভিভোর সস্তা ফোন, বড় ব্যাটারি সহ থাকবে দুর্দান্ত ক্যামেরা

Vivo Y02 এর দাম ১০ হাজার টাকার কম রাখা হতে পারে। উল্লেখ্য, ভিভো ওয়াই০১-এর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি গত বছর ৭,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে লঞ্চ হয়েছিল।

স্মার্টফোন ব্র্যান্ড ভিভো খুব শীঘ্রই ওয়াই-সিরিজের অধীনে আরও একটি সস্তা ফোন হিসেবে Vivo Y02 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Vivo Y01-এর উত্তরসূরি হিসেবে এই ফোনটি আসবে। আনুষ্ঠানিক লঞ্চের আগেই সোশ্যাল মিডিয়ায় Vivo Y02 সংক্রান্ত বিভিন্ন তথ্য ফাঁস হয়েছে। জানা গেছে, আগামী ২৮ নভেম্বর বিশ্ব বাজারে ফোনটি আত্মপ্রকাশ করতে পারে। এছাড়া ফিচার হিসেবে, এই ফোনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৫০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Vivo Y02 এর সম্ভাব্য দাম

ভিভো ওয়াই০২ এর দাম ১০ হাজার টাকার কম রাখা হতে পারে। উল্লেখ্য, ভিভো ওয়াই০১-এর ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি গত বছর ৭,৯৯৯ টাকার প্রাথমিক মূল্যে লঞ্চ হয়েছিল।

Vivo Y02 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ভিভো ওয়াই০২ ফোনে থাকবে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস হ্যালো ফুলভিউ আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে‌ পারে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে চলবে।

Vivo Y02 এর সম্ভাব্য ক্যামেরা এবং ব্যাটারি লাইফ

ভিভো ওয়াই০২ ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হতে পারে, যার সাথে LED ফ্ল্যাশ লাইট থাকবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকবে ব্লুটুথ, ওয়াই-ফাই এবং ইউএসবি চার্জিং পোর্ট।

আরও পড়ুন