ভিভোর নতুন ফোন Vivo Y35 5G, লঞ্চের আগে সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল

Vivo Y35 5G Full Specifications Leaked

ভিভো (Vivo) একটি নতুন মিড-রেঞ্জ ফোন নিয়ে শীঘ্রই বাজারে হাজির হবে বলে মনে করা হচ্ছে। কেননা সম্প্রতি একটি নামহীন ভিভো হ্যান্ডসেট চীনের টেনা (TENAA) কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে। এই সার্টিফিকেশন সাইটের তালিকায় ফোনের সমস্ত মূল স্পেসিফিকেশন প্রকাশ করা হলেও, এর চূড়ান্ত বাণিজ্যিক নামটি উল্লেখ করা হয়নি। তবে, এক টিপস্টার এখন ডিভাইসটির নাম প্রকাশ করেছেন। চলুন তাহলে আপকামিং ভিভো হ্যান্ডসেটটির সম্ভাব্য নাম এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo Y35- এর 5G মডেলটিকে দেখা গেল TENAA-এর সাইটে

V2230A মডেল নম্বর সহ একটি ভিভো স্মার্টফোন চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। প্রসঙ্গত, ভিভো চলতি বছরের আগস্টে মাসে ভিভো ওয়াই৩৫ হ্যান্ডসেটটি উন্মোচন করেছিল। ৪জি এলটিই-সক্ষম ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত। এখন এক টিপস্টার দাবি করেছেন যে, V2230A মডেলটি চীনে ভিভো ওয়াই৩৫-এর ৫জি সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত টেনা লিস্টিং অনুসারে, ভিভো ওয়াই৩৫ ৫জি-তে ৬.৫১ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ৭২০ x ১,৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করবে। এটি একটি ৫জি-এনেবল চিপসেট দ্বারা চালিত হবে যা ২.২ গিগাহার্টজে রান করে। তবে, চিপটির নামটি এখনও জানা যায়নি। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ইউজার ইন্টারফেসে চলবে।

ফটোগ্রাফির জন্য, এই ভিভো হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর সেলফির জন্য, ভিভো ওয়াই৩৫ ৫জি-এর সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অন্তর্ভুক্ত থাকবে।

এছাড়া, জানা গিয়েছে যে এটি ৪ জিবি, ৬ জিবি, ৮ জিবি এবং ১২ জিবি-এর মতো র‍্যাম ভ্যারিয়েন্টে আসবে। আর ইন্টারনাল স্টোরেজের ক্ষেত্রে, Vivo Y35 5G-তে ৬৪ জিবি, ১২৮ জিবি, ২৫৬ জিবি, এবং ৫১২ জিবি-এর মতো অপশনগুলি পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি অফার করবে। আবার, Vivo Y35 5G-এর ৩সি (3C) তালিকা অনুযায়ী, ফোনটি শুধুমাত্র ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করতে পারে। এর পরিমাপ ১৬৪.০৫ x ৭৫.৬ x ৮.১৫ মিলিমিটার এবং ওজন প্রায় ১৮৬ গ্রাম হতে পারে।

উল্লেখ্য, Vivo Y35 5G-এর লঞ্চের তারিখ সম্পর্কে কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে, যেহেতু এটি ইতিমধ্যেই চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) এবং টেনা (TENAA)-এর মতো চীনের গুরুত্বপূর্ন সার্টিফিকেশন সাইটগুলি থেকে প্রত্যয়িত হয়েছে, তাই আশা করা হচ্ছে যে, Y35 5G আগামী কয়েক দিনের মধ্যে হোম মার্কেটে পা রাখবে।