Vivo Y35m: ভিভো আনছে সস্তা 5G ফোন, দাম ও স্পেসিফিকেশন সহ ফাঁস হল ছবি

সম্প্রতি চাইনিজ সার্টিফিকেশন প্ল্যাটফর্মগুলিতে একটি Vivo ফোনকে খুঁজে পাওয়া গিয়েছিল, যার মডেল নম্বর V2230A। এখন একে চায়না টেলিকম এর প্রোডাক্ট লাইব্রেরির মধ্যে খুঁজে পাওয়া গেল। এখান থেকে জানা গেছে, ফোনটির নাম Vivo Y35m। পাশাপাশি লিস্টিং থেকে এর স্পেসিফিকেশন ও দাম সামনে এসেছে।

Vivo Y35m এর সম্ভাব্য স্পেসিফিকেশন

চায়না টেলিকম থেকে জানা গেছে, ভিভো ওয়াই৩৫এম ফোনে পাওয়া যাবে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। আর সিকিউরিটির জন্য দেওয়া হবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পারফরম্যান্সের জন্য ভিভো ওয়াই৩৫এম ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Vivo Y35m ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর‌ সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর পরিমাপ হবে ১৬৪.০৫ x ৭৫.৬ x ৮.১৫ মিমি এবং ওজন ১৮৫ গ্রাম‌।

Vivo Y35m এর সম্ভাব্য দাম

Vivo Y35m চারটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এরমধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৭৭০ টাকা)। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৯৬০ টাকা), ১,৬৯৯ ইউয়ান (প্রায় ২০,১৪০ টাকা) ও ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,৩৩০ টাকা)। এটি অবসডিয়ান ব্ল্যাক, ডন গোল্ড, স্টেরি নাইট ব্ল‌্যাক, স্টারলাইট অরেঞ্জ ও আইস ক্লাউড ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।