Homeমোবাইলদুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল প্রসেসরের Vivo Y52 5G (2022) বাজারে এল, দাম দেখে নিন

দুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল প্রসেসরের Vivo Y52 5G (2022) বাজারে এল, দাম দেখে নিন

Vivo Y52 5G (2022) ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ (UFS 2.1) সহ পাওয়া যাবে।

Vivo Y52 5G (2022) আজ অর্থাৎ ৩ অক্টোবর তাইওয়ানে লঞ্চ হল। এটি গতবছর মে মাসে ডাইমেনসিটি ৭০০ প্রসেসর সহ ইউরোপে লঞ্চ হওয়া Vivo Y52 5G এর মতো ফিচার সহ এসেছে। এতে আছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ এসেছে। আসুন Vivo Y52 5G (2022) এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫২ ৫জি ২০২২ দাম – Vivo Y52 5G (2022) Price

ভিভো ওয়াই৫২ ৫জি ২০২২ ফোনের দাম রাখা হয়েছে ৭,০৯৯ তাইওয়ান ডলার, যা প্রায় ২০,৫০০ টাকার সমান। এই মুল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি ডার্ক নাইট ও গ্লেসিয়ার ব্লু কালারে পাওয়া যাবে। অন্যান্য দেশে ফোনটির লভ্যতা জানা যায়নি।

ভিভো ওয়াই৫২ ৫জি ২০২২ স্পেসিফিকেশন – Vivo Y52 5G (2022) Specifications

ভিভো ওয়াই৫২ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) টিয়ার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০.৬ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার ও ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স।

পারফরম্যান্সের জন্য Vivo Y52 5G (2022) ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ (UFS 2.1) সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। অ্যান্ড্রয়েড ১২ বেসড ফ্যানটাচ ওএস ১২ কাস্টম ওএস-এ চলবে।

Vivo Y52 5G (2022) ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সার্পোট করবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে পাওয়া যাবে ডুয়াল সিম, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি-সি, একটি সুপারলাইনার স্পীকার এবং ও ৩.৫ মিমি অডিও জ্যাক।

আরও পড়ুন