Vivo Y55s 5G সস্তায় 50 মেগাপিক্সেল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে লঞ্চ হল

Vivo Y55s 5G ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭৯৯০ তাইওয়ান ডলার, যা ২১,৩৪০ টাকার সমান

Vivo Y55s 5G Launched

Vivo Y55s 5G এবার তাইওয়ানে লঞ্চ হল। এর আগে ফোনটি চীনে আত্মপ্রকাশ করেছিল। তবে দুটি ফোনের ফিচারের মধ্যে সামান্য পার্থক্য রয়েছে। নয়া এই ডিভাইসে পাওয়া যাবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫জি এনাবল চিপ, বড় ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা। আসুন Vivo Y55s 5G এর সমস্ত দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫৫এস ৫জি দাম ও লভ্যতা – Vivo Y55s 5G Price and Availability

Vivo Y55s 5G ফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭৯৯০ তাইওয়ান ডলার, যা ২১,৩৪০ টাকার সমান। আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৪৯০ তাইওয়ান ডলার (প্রায় ২২,৬৮৫ টাকা)। এটি গ্যালাক্সি ব্লু ও স্টার ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

ভিভো ওয়াই৫৫এস ৫জি স্পেসিফিকেশন ও ফিচার – Vivo Y55s 5G Specifications and Features

ভিভো ওয়াই৫৫এস ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) টিয়ারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লে ২০:৯ এসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ৯০.৬ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ভিভো ওয়াই৫৫এস ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচারযুক্ত ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর৷ আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

সিকিউরিটির জন্য Vivo Y55s 5G ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটির ক্ষেত্রে এই স্মার্টফোনে পাওয়া যাবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচের ব্যাটারি দেওয়া হয়েছে।