নতুন ছবি ফাঁস Xiaomi 12T Pro, Xiaomi 12T ফোনের, উত্তেজনা বাড়ছে ফোন প্রেমীদের

টিপস্টার ইভান ব্লাস (@evleaks) টুইটারে শাওমি ১২টি প্রো এবং শাওমি ১২টি-এর রেন্ডার শেয়ার করেছেন

Xiaomi 12T Xiaomi 12T Pro Render surface online

শাওমি খুব শীঘ্রই বিশ্ববাজারে তাদের Xiaomi 12 সিরিজের নতুন সংযোজন হিসেবে Xiaomi 12T সিরিজটি লঞ্চ করবে বলে জানা গেছে। এই লাইনআপে Xiaomi 12T এবং Xiaomi 12T Pro মডেল দুটি অন্তর্ভুক্ত রয়েছে। আর এখন এক টিপস্টার এই দুই আপকামিং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের রেন্ডারগুলি অনলাইনে শেয়ার করেছেন। রেন্ডারগুলি দেখিয়েছে যে, উভয় স্মার্টফোনেই একটি পাঞ্চ-হোল ডিসপ্লে এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়াও, Xiaomi 12T Pro ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং Xiaomi 12T ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ প্রদর্শিত হয়েছে। যদিও, Xiaomi 12T সিরিজের রেন্ডার অনলাইনে এই প্রথম নয়। আরেকটি সাম্প্রতিক রিপোর্টে Xiaomi 12T সিরিজের দাম, স্পেসিফিকেশন এবং ছবি অনলাইনে শেয়ার করা হয়েছে।

প্রকাশ্যে এল Xiaomi 12T সিরিজের নতুন রেন্ডার

টিপস্টার ইভান ব্লাস (@evleaks) টুইটারে শাওমি ১২টি প্রো এবং শাওমি ১২টি-এর রেন্ডারগুলি শেয়ার করেছেন, যা আসন্ন স্মার্টফোনগুলির সম্পূর্ণ ডিজাইনটি প্রদর্শন করেছে। রেন্ডার অনুযায়ী, শাওমি ১২টি প্রো একটি এলইডি ফ্ল্যাশ সহ ২০০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। আর হ্যান্ডসেটটির সামনে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। অন্যদিকে, শাওমি ১২টি একটি এলইডি ফ্ল্যাশ সহ ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে এবং এর ডিসপ্লেতে একই পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে।

এছাড়া রেন্ডারগুলি দেখিয়েছে যে, উভয় স্মার্টফোনেই অভিন্ন ডিজাইন থাকবে। শাওমি ১২টি প্রো এবং শাওমি ১২টি-এর ডান ধারে পাওয়ার বাটন এবং ভলিউম রকারটি উপস্থিত থাকবে। হ্যান্ডসেটগুলির নীচের দিকে, চার্জ করার জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি স্পিকার গ্রিল এবং একটি সিম ট্রে দেখা যাবে। আর ফোনগুলির ওপরে, হারমান কার্ডন ব্র্যান্ডিংয়ের পাশে একটি সেকেন্ডারি স্পিকার গ্রিল এবং একটি নয়েজ ক্যান্সলেশন মাইক্রোফোন অবস্থান করবে। শাওমি ১২টি প্রো এবং শাওমি ১২টি-এর এই সাম্প্রতিক রেন্ডারগুলি, ডিভাইস দুটির আগে শেয়ার করা রেন্ডারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যা একই ডিজাইন প্রদর্শন করেছিল। এছাড়াও, পূর্বের ওই রিপোর্টে শাওমি ১২টি সিরিজের প্রত্যাশিত মূল্য, কালার অপশন এবং ফিচারগুলিও শেয়ার করা হয়েছিল৷

শাওমি ১২টি প্রো এবং শাওমি ১২টি-এর সম্ভাব্য মূল্য এবং লভ্যতা – Xiaomi 12T Pro, Xiaomi 12T Expected Price and Availability

রিপোর্ট অনুযায়ী, ইউরোপে Xiaomi 12T Pro-এর দাম ৮৪৯ ইউরো (প্রায় ৬৭,১০০ টাকা) থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে। এদিকে, Xiaomi 12T-এর দাম ইউরোপে ৬৪৯ ইউরো (প্রায় ৫১,২৬০ টাকা) হবে বলে জানা গেছে। স্মার্টফোনগুলি কমপক্ষে ব্ল্যাক এবং ব্লু – এই দুই কালার অপশনে উপলব্ধ হতে পারে। 12T সিরিজটি অক্টোবরেই বিশ্বব্যাপী লঞ্চ হবে বলে জানা গেছে।

শাওমি ১২টি প্রো-এর স্পেসিফিকেশন – Xiaomi 12T Pro Specifications

Xiaomi 12T Pro-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,২২০x২,৭১২ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে৷ হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Xiaomi 12T Pro-এ ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Xiaomi 12T Pro-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

শাওমি ১২টি-এর স্পেসিফিকেশন – Xiaomi 12T Specifications

Xiaomi 12T কয়েকটি উল্লেখযোগ্য পার্থক্য ছাড়া Pro মডেলটির মতোই স্পেসিফিকেশন অফার করবে বলে জানা গেছে। প্রথমত, রেগুলার মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ আল্ট্রা প্রসেসর দ্বারা চালিত হবে, যা ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে। সর্বোপরি, প্রো মডেলের ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরের পরিবর্তে Xiaomi 12T ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে বলে জানা গেছে। এতে কানেক্টিভিটির জন্য, ব্লুটুথ ভি৫.২ এবং ওয়াই-ফাই ৬-এর সাপোর্ট থাকবে।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in Technology.