Xiaomi আনল ব্ল্যাক ফ্রাইডে সেল, ৮ হাজার টাকার কমে কিনুন ফিচারে ঠাসা ফোন

Xiaomi তাদের Redmi ব্যান্ডের একাধিক স্মার্টফোনের সাথে দুর্দান্ত ডিল দিচ্ছে। যার দরুন বেস্ট-ইন-ক্লাস ফিচার সহ Redmi হ্যান্ডসেটগুলিকে আপনি ৮,০০০ টাকারও কমে কিনে নিতে পারবেন Black Friday সেল থেকে

Xiaomi Black Friday Sale offer

Xiaomi -এর ভারতীয় শাখার অফিসিয়াল ওয়েবসাইটে চলছে Black Friday Sale। আগামী পরশু অর্থাৎ ২৭শে নভেম্বর পর্যন্ত লাইভ থাকা এই সেলে ক্রেতারা লোভনীয় অফার এবং ভারী ডিসকাউন্ট সহ নিজেদের পছন্দের স্মার্টফোনকে পকেটস্থ করতে পারবেন। এক্ষেত্রে আপনার বাজেট যদি অতিশয় কম হয়, তাহলেও নিরাশ হওয়ার কিছু নেই। কারণ Xiaomi তাদের Redmi ব্যান্ডের একাধিক স্মার্টফোনের সাথে দুর্দান্ত ডিল দিচ্ছে। যার দরুন বেস্ট-ইন-ক্লাস ফিচার সহ Redmi হ্যান্ডসেটগুলিকে আপনি ৮,০০০ টাকারও কমে কিনে নিতে পারবেন এই সেল থেকে। চলুন Xiaomi Black Friday Sale -এ তালিকাভুক্ত Redmi স্মার্টফোনের সাথে দেওয়া কয়েকটি সেরা ডিল দেখে নেওয়া যাক।

Xiaomi Black Friday সেলে স্মার্টফোন অফার

Redmi A1 : ২ জিবি র‍্যাম + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা রেডমি এ১ স্মার্টফোনের এমআরপি (MRP) ৬,৪৯৯ টাকা। তবে শাওমি ব্ল্যাক ফ্রাইডে সেলে আলোচ্য মডেলের সাথে ফ্লাট ৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে, যার পর এটিকে ৫,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোন তিনটি কালার বিকল্পে উপলব্ধ – ব্ল্যাক, লাইট ব্লু এবং লাইট গ্রীন।

ফিচার : মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে আসা রেডমি এ১ ফোনে ৬.৫২-ইঞ্চির এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে আছে, যার ডিজাইন ডিউ-ড্রপ নচ স্টাইলের। এটি নিয়ার-স্টক অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য এ-সিরিজের এই রেডমি ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল- ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর ডিভাইসের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সর্বোপরি দাম কম হলেও রেডমি এ১ স্মার্টফোনে পাওয়া যাবে ১০ ওয়াট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

Redmi 9 Active : রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেল চলাকালীন ১০,৯৯৯ টাকার পরিবর্তে ৭,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

ফিচার : রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনে ২০:৯ এসপেক্ট রেশিও যুক্ত একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে রয়েছে। এটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস স্কিনে রান করে। উক্ত ফোনে ১৩ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) ডেপ্থ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। একই সাথে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। আবার সিকিউরিটির জন্য ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকছে। এই হ্যান্ডসেটে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ফুল চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ ও ৩০ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

Redmi 10A : ১০,৯৯৯ টাকার এমআরপি (MRP) সহ আসা রেডমি ১০এ স্মার্টফোনকে শাওমি আয়োজিত ব্ল্যাক ফ্রাইডে সেলে মাত্র ৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ অপশনের।

ফিচার : রেডমি ১০এ ফোনে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x ৭২০ পিক্সেল) ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি ২৫ প্রসেসর। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক এআইইউআই ১২.৫ (MIUI 12.5) কাস্টম স্কিন দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য, উক্ত ফোনে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা উপস্থিত, যা পোট্রেট মোড ফিচার সাপোর্ট করে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য রেডমি ১০এ ফোনে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।