শেষ দিনের অফার, Xiaomi Redmi ফোনে ২৬ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, তাড়াতাড়ি করুন

সস্তায় দামি দামি স্মার্টফোন কেনার শেষ দিন আজ। অ্যামাজন ইন্ডিয়ায় চলমান Xiaomi Days সেলে, আপনি এমআরপি থেকে খুব কম দামে Xiaomi এবং Redmi স্মার্টফোন কিনতে পারবেন। ৮ নভেম্বর থেকে শুরু হওয়া এই সেলের আজ শেষ দিন। এই সেলে স্মার্টফোনের উপর ২৮,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স সাইটটি। Xiaomi Days সেলে আপনি ৬ হাজার টাকারও কম দামে ফিচারে ঠাসা মোবাইল কিনতে পারবেন। চলুন অ্যামাজন এই সেলে কোন কোন ফোনের উপর কি অফার দিচ্ছে দেখে নেওয়া যাক।

Xiaomi 12 Pro 5G (6GB + 256GB)

শাওমি ১২ প্রো ৫জি ফোনের এমআরপি ৭৯,৯৯৯ টাকা। তবে অ্যামজন শাওমি ডেজ সেলে ফোনটি ৫৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে এটি কিনলে মিলবে ৩ হাজার টাকা।

Xiaomi 11 Lite NE 5G (8GB + 128GB)

শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনের এমআরপি ৩১,৯৯৯ টাকা। তবে এখন এটি ২৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ব্যাঙ্ক অফারে থাকছে ১৫০০ টাকা অতিরিক্ত ছাড়। এতে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে উপস্থিত।

Redmi Note 11 Pro (8GB + 128GB)

রেডমি নোট ১১ প্রো এখন সেলে ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ব্যাঙ্ক অফারে মিলবে ১,৫০০ টাকা ডিসকাউন্ট। এই ফোনে দেওয়া হয়েছে অ্যামোলেড ডিসপ্লে ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

Redmi 9A Sport (2GB + 32GB)

রেডমির এই ফোনের এম আরপি ৮,৪৯৯ টাকা। তবে সেলে রেডমি ৯এ স্পোর্ট এখন সেলে ৬,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে পাওয়া যাচ্ছে ৫০০ টাকার কুপন। শুধু তাই নয়, ব্যাঙ্ক অফারে ৫২৫ টাকা ছাড় মিলবে‌। এরপর ফোনটি ৬ হাজার টাকার কমে নিজের করা যাবে।