Homeমোবাইল৮৫০০ টাকা পর্যন্ত দাম কমলো Redmi Note 12 থেকে Redmi 11 Prime 5G এর, চলছে ধামাকা সেল

৮৫০০ টাকা পর্যন্ত দাম কমলো Redmi Note 12 থেকে Redmi 11 Prime 5G এর, চলছে ধামাকা সেল

Xiaomi-র Republic Day Sale-এ সংস্থার নানাবিধ প্রোডাক্ট অতি সস্তায় কিনতে পারবেন ক্রেতারা

আসন্ন ৭৪তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গ্রাহকদেরকে চুটিয়ে কেনাকাটা করার সুযোগ করে দিতে হালফিলে ‘Republic Day Sale’ নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় টেক কোম্পানি Xiaomi। উল্লেখ্য, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ Mi.com-এ গত ১৬ জানুয়ারি থেকে আলোচ্য সেলটি শুরু হয়েছে, এবং এটি চলবে আগামী ২০ জানুয়ারি পর্যন্ত। Xiaomi-র Republic Day Sale চলাকালীন ক্রেতারা Xiaomi এবং Redmi-র স্মার্টফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম এবং আইওটি (IoT) প্রোডাক্ট সহ বিভিন্ন পণ্যে আকর্ষণীয় ছাড়, ডিল এবং অন্যান্য লোভনীয় অফারের সুবিধা উপভোগ করতে সক্ষম হবেন।

Xiaomi-র Republic Day Sale-এ সংস্থার নানাবিধ প্রোডাক্ট অতি সস্তায় কিনতে পারবেন ক্রেতারা

আপনাদেরকে জানিয়ে রাখি, Mi.com-এ আয়োজিত পাঁচদিনব্যাপী এই সেলে গ্রাহকরা রেডমি এ১ (Redmi A1) এবং রেডমি ১১ প্রাইম ৫জি (Redmi 11 Prime 5G)-র মতো স্মার্টফোন ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন। আবার, সেল চলাকালীন শাওমি প্যাড ৫ (Xiaomi Pad 5) এবং রেডমি প্যাড (Redmi Pad) ট্যাবলেট যথাক্রমে ১৩,৫০০ টাকা এবং ৮,৫০০ টাকা ছাড়ে কেনা যাবে। অন্যদিকে, শাওমি এবং রেডমি-র বিভিন্ন স্মার্ট টিভিতে থাকছে ৫,১৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া, চলতি সেলে সংস্থার অন্যান্য অনেক প্রোডাক্টও দুর্দান্ত ছাড়ে খরিদ করতে পারবেন ইউজাররা। সেক্ষেত্রে চলতি রিপাবলিক ডে সেলে শাওমি এবং রেডমির বিভিন্ন স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ এবং অন্যান্য নানাবিধ প্রোডাক্ট কিনতে হলে ক্রেতাদের কত টাকা খরচ করতে হবে, তা নীচের টেবিলটিতে উল্লেখ করা হল:

Mi Store অ্যাপে উপলব্ধ রয়েছে একাধিক আকর্ষণীয় অফার

প্রসঙ্গত বলে রাখি, বছরের একদম গোড়াতেই ক্রেতাদেরকে বিভিন্ন প্রোডাক্ট কেনার জন্য উৎসাহিত করতে বর্তমানে এমআই স্টোর (Mi Store) অ্যাপে বিভিন্ন এক্সক্লুসিভ ডিল এবং প্রমোশন অফার করছে Xiaomi। এর মধ্যে রয়েছে প্রতিদিন দুপুর ১২টায় প্যারেড (Parade, যেখানে নির্বাচিত কিছু ডিভাইস আকর্ষণীয় ছাড়ে কেনার জন্য বিশেষ ডিলের সুবিধা মিলবে), বিকেল ৩টেয় দৈনিক ফ্ল্যাশ ডিল এবং প্লে অ্যান্ড উইন (Play & Win) অফার মারফত রেডমি নোট ১২ প্রো (Redmi Note 12 Pro) এবং রেডমি স্মার্ট টিভি ৩২ (Redmi Smart TV 32)-এর মতো প্রোডাক্ট সম্পূর্ণ বিনামূল্যে জেতার সুযোগ। এছাড়াও, Xiaomi এবং Redmi-র স্মার্টফোন ব্যবহারকারীরা সীমিত সময়ের জন্য “এক্সচেঞ্জ আওয়ার” (Exchange Hour) প্রমোশনের ফায়দা ওঠাতে পারবেন, যার সুবাদে গ্রাহকরা এমআই এক্সচেঞ্জ (Mi Exchange) প্রোগ্রামের সহায়তায় নির্বাচিত কিছু স্মার্টফোন কেনার ক্ষেত্রে অতিরিক্ত ছাড় পেতে সক্ষম হবেন।

আরও পড়ুন