Homeমোবাইল৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট, পাবেন দমদার পারফরম্যান্স

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Xiaomi 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট, পাবেন দমদার পারফরম্যান্স

শাওমি ১১ লাইট এনই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা রাখা হয়েছে

আপনি যদি সস্তায় একটি 5G স্মার্টফোন কিনতে চান তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। আজ আমরা সর্বাধিক সেরা ডিলের সাথে উপলব্ধ একটি ফোনের খোঁজ দেব। ভারতের প্রথমসারির অনলাইন শপিং পোর্টাল Amazon সীমিত সময়ের জন্য Xiaomi আনীত এই লেটেস্ট প্রিমিয়াম স্মার্টফোনের সাথে বড়সড় ছাড় দেওয়ার ঘোষণা করেছে। আমরা কথা বলছি গত ১৯শে সেপ্টেম্বর আত্মপ্রকাশ করা Xiaomi 11 Lite NE 5G -এর প্রসঙ্গে। এটিকে হাই-মিড রেঞ্জের অধীনে বাজারজাত করা হয়েছিল। কিন্তু এখন আকর্ষণীয় অফারের সাথে আলোচ্য মডেলকে ৯,২০০ টাকারও কমে কিনে নেওয়া যাবে। এক্ষেত্রে ডিসকাউন্টের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাস, ক্যাশব্যাক, ব্যাঙ্ক কার্ড অফারও প্রযোজ্য থাকছে।

Amazon থেকে এইভাবে সস্তায় খরিদ করুন Xiaomi 11 Lite NE 5G

শাওমি ১১ লাইট এনই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা রাখা হয়েছে। কিন্তু এখন যদি এই মডেলকে আপনি অ্যামাজন থেকে কেনেন, তবে ফ্লাট ২৫% বা পুরো ৮,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৩,৯৯৯ টাকায় ফোনটি পকেটস্থ করতে পারবেন।

অন্যান্য অফারের কথা বললে, HDFC, HSBC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং OneCard হোল্ডাররা পেমেন্টের সময়ে অতিরিক্তভাবে আরো ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোনের সাথে ১৩,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। ফলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু এবং উল্লেখিত পরিমাণ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের পর আপনি শাওমি আনীত এই ৫জি হ্যান্ডসেটকে মাত্র ৯,১৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসতে পারবেন। তদুপরি Amazon Pay Later স্কিমের অধীনে বা Amazon Pay UPI -এর মাধ্যমে করা অর্থপ্রদানের ক্ষেত্রেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে বলে নিশ্চিত করেছে ই-কমার্স সাইটটি। এই ফোনকে – জ্যাজ ব্লু, ডায়মন্ড ড্যাজল এবং ভিনাইল ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

Xiaomi 11 Lite NE 5G স্পেসিফিকেশন, ফিচার

শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ১০-বিট অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে, এইচডিআর ১০+, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ডলবি ভিশন সাপোর্ট করবে এবং এটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ এসেছে। উক্ত ৫জি ফোনে এড্রেনো ৬৪২এল জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ ওএস দ্বারা চালিত। এতে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য শাওমির এই লেটেস্ট ফোনে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর (১১৯° ফিল্ড-অফ-ভিউ) ও ৫ মেগাপিক্সেল টেলি ম্যাক্রো সেন্সর। একই সাথে ডিসপ্লের উপরিভাগে থাকছে এফ/২.২৪ অ্যাপারচার সহ ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G (১২টি ব্যান্ড সাপোর্ট), 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, আইআর ব্লাস্টার, ডুয়েল সিম স্লট ও ইউএসবি টাইপ সি পোর্ট। অতিরিক্ত ফিচার হিসাবে এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়েল অডিও স্পিকার বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11 Lite NE 5G ফোনে, ৪,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের ওজন ১৫৮ গ্রাম‌।

আরও পড়ুন