Molife Sense 510: লঞ্চ হল ভারতে নির্মিত প্রথম কলিং ফিচার যুক্ত স্মার্টওয়াচ

Molife Sense 510 Smartwatch with calling feature launched on Amazon Prime Day price specifications
Molife Sense 510 স্মার্টওয়াচ লঞ্চ হল

ভারতীয় মোবাইল এবং লাইফস্টাইল অ্যাক্সসরিজ ব্র্যান্ড Molife তাদের নতুন স্মার্টওয়াচ, Sense 510 লঞ্চ করলো। এটি প্রথম দেশীয় কোম্পানি নির্মিত স্মার্টওয়াচ, যেটিতে কলিং ফিচার রয়েছে। পাশাপাশি, ঘড়িটিতে পাওয়া যাবে ক্যামেরা, মিডিয়া কন্ট্রোল এবং ডুয়াল ব্লুটুথ কলিং ফিচার। আগামী ২৬ শে জুলাই ‘অ্যামাজন প্রাইম ডে’র অংশ হিসেবে স্মার্টওয়াচটির সেল শুরু হবে। আসুন Molife Sense 510 স্মার্টওয়াচের দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Molife Sense 510 স্মার্টওয়াচের দাম এবং প্রাপ্যতা

মোলাইফ সেন্স ৫১০ স্মার্টওয়াচটির দাম নির্ধারণ করা হয়েছে ৪,৪৯৯ টাকা। ওয়াচটি কালো এবং নীল রঙের দুটি বিকল্পে পাওয়া যাবে। এছাড়া, বক্সের ভেতরে থাকছে একটি ‘রাস্টি অরেঞ্জ’ রঙের অতিরিক্ত স্ট্র্যাপ সেট। এটিকে Amazon এবং molifeworld.com সাইটের মাধ্যমে ২৬ জুলাই রাত ১২টা থেকে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে মোলাইফ সেন্স ৫১০ আগামী ৩২ জুলাই পর্যন্ত ৩,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে। এছাড়া রয়েছে বিভিন্ন ব্যাংক অফার।

Molife Sense 510 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

মোলাইফ ইতিমধ্যেই পূর্বে তিনটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। কিন্তু সেন্স ৫১০ ওয়াচটি এদের মধ্যে সবচেয়ে লাইটওয়েট। ওয়াচটিতে রয়েছে ১.৩ ইঞ্চির বৃত্তাকার আইপিএস ডিসপ্লে। এটিতে একাধিক ক্লাউড ওয়াচ ফেস পাওয়া যাবে। ঘড়িটির মূল বৈশিষ্ট্য হল, এটিতে কলিং ফিচার আছে। এছাড়া রয়েছে ক্যামেরা এবং মিডিয়া কন্ট্রোল ফিচার। আবার, এটি আইপি৬৪ রেটিং প্রাপ্ত ফলে জল ও ধুলোময়লা প্রতিরোধ ক্ষমতা বিশিষ্ট।

উল্লেখ্য, Molife Sense 510 ওয়াচটিতে বিভিন্ন ফিটনেস সম্পর্কিত ফিচার যেমন ডায়নামিক হার্ট রেট, ব্লাড প্রেসার এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিংয়ের সুবিধা উপলব্ধ। এছাড়া একটি টু পিন (2 Pin) ম্যাগনেটিক কেবল আছে। প্রসঙ্গত, ওয়াচটি ব্যবহারকারীদের সুবিধার্থে সম্পূর্ণ বিবরণী সহ একটি ইউজার ম্যানুয়ালের সাথে এসেছে। ব্যাটারি লাইফের কথা বললে, স্মার্টওয়াচটি ৪ দিন পর্যন্ত পরিষেবা দেবে।

মোলাইফের ম্যানেজিং ডিরেক্টর দীপেশ গুপ্ত ওয়াচটির লঞ্চের প্রসঙ্গে বলেছেন, “আমাদের পোর্টফোলিওতে সেন্স ৫১০ ওয়াচটিকে অন্তর্ভুক্ত করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এটিই প্রথম ভারতে নির্মিত কলিং ফিচার সমেত স্মার্টওয়াচ। বিগত সময়ে আমরা আমাদের অন্যান্য স্মার্টওয়াচগুলির জন্য ব্যাপক সাড়া পেয়েছি এবং আমাদের প্রতি গ্ৰাহকদের উচ্চাশা তৈরী হয়েছে। আমরা খুবই আশাবাদী যে এই স্মার্টওয়াচটি তাদের চাহিদা পূরণ করবে। আমাদের একমাত্র লক্ষ্য হল, স্মার্ট ওয়্যারেবল প্রোডাক্টের ক্ষেত্রে সেরা ডিভাইস নির্মাণ করা এবং সময়ের সাথে তাল মিলিয়ে অভিনবত্ব প্রর্দশন করা।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।