Moto E20 বাজেট রেঞ্জে ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে পাওয়ারফুল ব্যাটারি

Motorola Moto E20 এন্ট্রি-লেভেল বাজেট স্মার্টফোন হিসেবে বাজারে এসেছে

moto-e20-launched-with-dual-camera-android-11-go-edition-price-specifications

অবশেষে লঞ্চ হয়ে গেল মোটোরোলার নতুন বাজেট স্মার্টফোন Moto E20। চুপিচুপি লাতিন আমেরিকা, ইউরোপ, এবং মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে Motorola Moto E20 আত্মপ্রকাশ করেছে। বলা হচ্ছিল Moto E20 এন্ট্রি-লেভেল বাজেট স্মার্টফোন হিসেবে বাজারে আসবে। আর অফিসিয়াল লঞ্চের পর দেখা গেল জল্পনাই সঠিক। ডিভাইসটি বড় ম্যাক্স ভিশন ডিসপ্লের সঙ্গে এসেছে। এছাড়া অ্যান্ড্রয়েডের লাইটওয়েট ভার্সন Android 11 (গো এডিশন) সিস্টেমে রান করবে Moto E20।

Moto E20 স্পেসিফিকেশন

৬.৫ ইঞ্চি এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) ম্যাক্স ভিশন আইপিএস ডিসপ্লে রয়েছে মোটো ই২০ ফোনে। স্ক্রিনের এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ইউনিসক টি৬০৬ প্রসেসর দ্বারা পরিচালিত মোটোরোলার এই ফোন। ২ জিবি র‌্যাম + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশনে এসেছে মোটো ই২০।

পাওয়ার ব্যাকআপের জন্য মোটো ই২০ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোটোগ্রাফির জন্য মোটো ই২০-তে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল লেন্সের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ডুয়েল সিমের এই ফোনে ৪জি কানেক্টিভিটি সাপোর্ট করে. ফোনটির ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Moto E20 দাম

ব্রাজিলে মোটো ই২০-এর দাম রাখা হয়েছে ৯৯৯ ব্রাজিলিয়ান রিয়াল, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,৯০০ টাকার সমান। কালো ও সবুজ রঙে ফোনটি বেছে নেওয়া যাবে। মোটো ই২০ বিশ্বের অন্যান্য দেশে কবে লঞ্চ হবে, সে বিষয়ে অবশ্য মোটোরোলা কিছু জানায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷