Moto E40 ভারতে আসার কয়েকদিন আগেই বিশ্ব বাজারে লঞ্চ হল, দাম জেনে নিন

ভারতে Moto E40 ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে

moto-e40-launched-global-market-with-triple-rear-camera-price-specifications

আগামী ১২ অক্টোবর ভারতে লঞ্চ হতে চলেছে Moto E40। তবে তার আগেই ইউরোপের মার্কেটে ফোনটির আত্মপ্রকাশ ঘটলো। বাজেট রেঞ্জে আসা Motorola-র এই নতুন ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে। আবার সিকিউরিটির জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন Moto E40 ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Moto E40 দাম

মোটো জি৪০ ফোনের দাম রাখা হয়েছে ১৪৯ ইউরো, যা প্রায় ১২,৯০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি চারকোল গ্রে ও ক্লে পিঙ্ক কালারে এসেছে।

উল্লেখ্য, ভারতে Moto E40 ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে বলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে।

Moto E40 স্পেসিফিকেশন, ফিচার

মোটো ই৪০ ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে, এর ব্রাইটনেস ৪০০ নিটস। এই ফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc T700 প্রসেসর। মোটো ই৪০ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওর জন্য Moto E40 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, বাকি দুটি ক্যামেরা হল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর‌। রিয়ার ক্যামেরায় কোয়াড পিক্সেল টেকনোলজি ব্যবহার করা হয়েছে, যা কম আলোতেও দুর্দান্ত ফটোগ্রাফি অফার করবে।

অ্যান্ড্রয়েড ১১ চালিত Moto E40 ফোনে আইপি৫২ রেটিং রয়েছে, যা জল প্রতিরোধ করবে। সিকিউরিটির জন্য আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৭৬ ঘন্টা মিউজিক স্ট্রিম ও ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক, ও ১০ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে। এই ফোনে পাওয়া যাবে গুগল অ্যাসিস্ট্যান্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.