বাজেট রেঞ্জে শীঘ্রই আসছে Moto E7, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশন

moto-e7-full-specifications-and-render-leaks-ahead-of-launch

Motorola কিছুমাস আগেই Moto E7 Plus লঞ্চ করেছিল। এবার এই সিরিজের প্রাথমিক ভ্যারিয়েন্ট অর্থাৎ Moto E7 লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে কোম্পানি। সম্প্রতি এই ফোনের রেন্ডার ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। DealnTech নামক ওয়েবসাইট থেকে মোটো ই৭ এর সমস্ত স্পেসিফিকেশন ও ছবি সামনে আনা হয়েছে। স্পেসিফিকেশন থেকে স্পষ্ট ফোনটি বাজেট রেঞ্জে আসবে। যদিও মোটোরোলা -র তরফে তাদের নতুন ফোন সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি। আসুন Moto E7 সম্পর্কে আপাতত যেসব তথ্য ফাঁস হয়েছে তা জেনে নিই।

Moto E7 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

DealnTech এর প্রতিবেদন অনুযায়ী, মোটো ই৭ ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ম্যাক্স ভিশন ডিসপ্লে দেওয়া হবে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৫২০। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। আবার এতে থাকবে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Moto E7 ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরা দিয়ে ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে। এই ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। আবার ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

মোটো ই৭ ফোনে থাকবে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ২ দিনের ব্যাটারি লাইফ দিতে পারে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। আবার এতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০। এর ওজন হবে ১৮১.২ গ্রাম।