৫০০০ mAh ব্যাটারিরি সাথে সস্তায় আসছে Moto E7

moto-e7-listed-on-fcc-website-with-5000-mah-battery

গতমাসেই কানাডিয়ান ক্যারিয়ার ফ্রিডম মোবাইল সাইটে Moto E7 ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এই সাইটে ফোনের নাম সহ স্পেসিফিকেশনও উল্লেখ ছিল। যদিও এই ফোনের লঞ্চ ডেট এখনও সামনে আসেনি। তবে তার আগে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গেল Moto E7 কে। এখান থেকে মোটো ই৭ ফোনের স্পেসিফিকেশন সহ ব্যাক সাইডের ডিজাইন জানা গেছে।

এই ফোনের ব্যাক সাইডের ডিজাইনের কথা বললে, ফোনের উপরের দিকে মাঝখানে ক্যামেরা মডিউল থাকবে। এতে ডুয়েল ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়াও থাকবে এলইডি ফ্ল্যাশ। আবার ক্যামেরা মডিউল এর নিচে কোম্পানির লোগো থাকবে, যার মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। ফোনের পাশে থাকবে ভলিউম ও পাওয়ার সুইচ। FCC থেকে জানা গেছে Moto E7 ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এর আগে কানাডিয়ান সাইটে মোটো ই৭ ফোনের দাম রাখা হয়েছিল প্রায় ১০,৫০০ টাকা। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও সাইটে ফোনের কিছু স্পেসিফিকেশন ও জানানো হয়েছিল। যেমন এই ফোনে থাকবে ৬.২ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০×১৫২০ পিক্সেল।

মোটো ই৭ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসরের সাথে আসতে পারে। এর পিছনে থাকবে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। ভিডিও ও সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। ফোনটি নীল রঙে আসতে পারে।