২ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ আসছে Moto E7 Plus, জেনে নিন দাম

Moto E7 Plus all specifications and price tipped ahead of launch

Lenovo মালিকানাধীন Motorola আরও একটি নতুন বাজেট ফোন শীঘ্রই বাজারে আনছে। Moto E7 Plus নামে আসা এই নতুন ফোনকে ইতিমধ্যেই বেশ কয়েকবার গিকবেঞ্চ সহ অনলাইনে সাইটে দেখা গেছে। এবার ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম সামনে এল। যদিও মোটো ই৭ প্লাস এর লঞ্চ ডেট এখনও জানা যায়নি। আশা করা যায় কিছুদিনের মধ্যেই এই ফোনকে লঞ্চ করবে Motorola।

Moto E7 Plus এর সম্ভাব্য দাম

রিপোর্ট অনুযায়ী, মোটো ই৭ প্লাস এর দাম হবে ১৪৯ ইউরো ১২,৯০০ টাকা। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের।

Moto E7 Plus সম্ভাব্য স্পেসিফিকেশন

মোটো ই৭ প্লাস ফোনে ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে দেওয়া হবে। এর রেজুলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। এতে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। আবার জার্মান টেক সাইট Winfuture থেকে জানানো হয়েছে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর থাকবে। এই ফোনে পাবেন ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও আরও কিছু স্টোরেজ বিকল্প থাকলেও থাকতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

আবার ফটোগ্রাফির জন্য Moto E7 Plus ফোনের পিছনে বর্গাকার শেপে আছে ডুয়েল ক্যামেরা। এই ক্যামেরার প্রাইমারি সেন্সর এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ক্যামেরা সেটআপ এর সাথে এলইডি ফ্ল্যাশ থাকবে। ফোনের সামনে থাকবে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের (Motorola এর My UX ইন্টারফেস) সাথে আসবে। আবার ফোনের উপরের দিকে থাকবে হেডফোন জ্যাক। এই ফোনটি ১০ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারিরি সাথে আসবে। এই ব্যাটারি ২ দিনের ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট থাকবে।