বড় ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সহ আসছে Moto E7 Plus

জনপ্রিয় টিপ্সটার Evan Blass, Moto E7 Plus ফোনের বেশ কিছু ফিচারস ফাঁস করেছে।

Motorola সম্ভবত তাদের Moto E7 সিরিজকে শীঘ্রই বাজারে আনতে পারে। এই সিরিজের Moto E7 ও Moto E7 Plus সম্পর্কে একের পর এক তথ্য সামনে আসছে। কয়েকদিন আগেই এই সিরিজের মোটো ই৭ প্লাস কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ এ দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় ফোনটি স্ন্যাপড্রাগন প্রসেসরের সাথে আসবে। এবার জনপ্রিয় টিপ্সটার Evan Blass, Moto E7 Plus ফোনের বেশ কিছু ফিচারস ফাঁস করলো।

Evan Blass জানিয়েছেন, মোটো ই৭ প্লাস ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন অক্টা কোর প্রসেসর থাকবে। সাথে দেওয়া হবে ৪ জিবি র‌্যাম। আবার এই ফোনটি ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অফার করতে পারে। এছাড়া ফোনটি ৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরার সাথে আসবে। এতে নাইট ভিশন সাপোর্ট করবে। পাওয়ারের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি গত সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Moto E6 Plus এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনের ডিসপ্লে ডিজাইন হতে পারে ওয়াটারড্রপ নচ। আবার ডুয়েল ক্যামেরায় লেজার অটোফোকাস এবং এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। মনে করা হচ্ছে Moto E7 Plus ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের নিচের দিকে স্বাভাবিক ভাবে স্পিকার গ্রিলস ও ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট দেওয়া হবে। 

এর আগে গিকবেঞ্চে Moto E7 Plus কে অ্যান্ড্রয়েড ১০ এর সাথে দেখা গিয়েছিল। এতে ১.৮০ হার্টজ ক্লক স্পিডের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর দেওয়া হবে। সাইটে মাদারবোর্ড এর ডিটেলস হিসাবে কেবল “guam” লেখা ছিল। মনে করা হচ্ছে ফোনটি স্ন্যাপড্রাগন ৬৩২ বা ৪৬০ প্রসেসরের সাথে আসবে। এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১১৫২ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৪৩৭৩ পয়েন্ট পেয়েছে।